শ্রীলঙ্কা ভ্রমণপিপাসুদের কাছে অন্যতম ফেভারিট ডেস্টিনেশন। প্রতিবছর বহু পর্যটক যান এই দ্বীপরাষ্ট্রে। তাদের মধ্যে অনেকেই হাতের পিঠে চড়ে করেন সাফারি। তবে শ্রীলঙ্কায় গিয়ে একদল অতিথির অভিজ্ঞতা হয়েছিল একেবারে অন্যরকম। পাঁচতারা হোটেলে তাঁদের সঙ্গেই অতিথি হিসাবে হাজির হয়েছিলেন এক গজরাজ। 

আরও পড়ুন: করোনা ভাইরাস চিনে প্রাণ কাড়ল আরও একজনের, সতর্ক হচ্ছে ভারত-বাংলাদেশও

হোটেলের মধ্যে ঘুরে বেড়াচ্ছে হাতি। সিনেমরা দৃশ্য নয় একেবারেই। বরং একেবারেই খাঁটি সত্যি ঘটনা। হোটেলে ঢুকে লবিতে একেবারে হাল্কা মেজাজে পায়চারি করতে দেখা গেল তাকে। ঘুরতে ঘুরতে কখনও হোটেলের বিভিন্ন জিনিস শুঁড়ে করে নেড়ে চেড়ে দেখছেন শ্রীমান। কখনও আবার কোনও অতিথির দরজায় গিয়ে টোকা মারছেন। আবার কখনও আপন খেয়ালেই শুঁড়ে করে উলটে ফেললেন টেবিল ল্যাম্প। গজরাজের এহেন পাঁচতারা হোটেল ভ্রমণের ভিডিও ছড়িয়ে পড়েছে সোশ্যাল মিডিয়ায়। আর এই ভিডিও পোস্ট হতেই তা হয়ে গিয়েছে ভাইরাল। ইতিমধ্যে দেখে ফেলেছেন লক্ষ লক্ষ মানুষ। লাইক পড়েছে লাখ দেড়েক। বইছে কমেন্টের বন্যা। 

 

 

 

দ্বীপরাষ্ট্রের পাঁচতারা জেটলিং ইয়ালা হোটেলেএই কাণ্ড ঘটিয়েছে হাতিটি। যার নাম নাট্টা কোটা। এই ব্রিটিশ সংবাদপত্রের প্রতিবেদন অনুযায়ী, প্রায়শই নাকি হোটেলটিতে ঘুরতে আসে নাট্টা কোটা। হোটেলের এক কর্মীর দাবি, ২০১৩ সাল থেকে নিয়মিত তাকে দেখা যায় এখানে। হোটেলের পাশেই রয়েছে ইয়ালা ন্যাশনাল পার্ক। সেখান থেকেই সে মাঝে মাঝে চলে আসে হোটেল ভ্রমণে। 

আরও পড়ুন: দিল্লি নির্বাচনে বেকায়দায় পদ্ম শিবির, জোট হল না পুরনো সঙ্গীর সঙ্গে, কেজরির বিরুদ্ধে প্রার্থী যুব মোর্চার সভাপতি

এদিকে হাতি বাবাজির হোটেল ভ্রমণের ভিডিওটি ট্যুইটারে  আপলোড করেছেন উপুলি নামের একজন। তিনি লিখেছেন, "মায়ের মেসেজে ঘুম ভাঙল, মা দেখালেন কী ভাবে হাতি ঘুরে বেড়াচ্ছে শ্রীলঙ্কার হোটেলে।"