Asianet News BanglaAsianet News Bangla

নিজের দাদার সঙ্গে অজান্তেই প্রেমের সম্পর্ক! ছয় বছর পর জানতে পেরে মাথায় হাত মহিলার

এই সত্য প্রকাশ্যে আসায় বেশ সমস্যায় পড়েছেন ওই মহিলা। কারণ যে কোনও সাধারণ প্রেমের সম্পর্কের মতোই তাদের সম্পর্ক বেশ ঘনিষ্ঠ ছিল। সেখানে শারীরিক সম্পর্কও ছিল, একে অপরকে ভালবাসার কথাও বলার ছিল।

Woman Dated Boyfriend For six Years Before Making Terrible Discovery That He Was Her Biological Brother bpsb
Author
First Published Sep 1, 2022, 9:13 PM IST

প্রেমের সম্পর্কের পরিণতি বিয়ে। এই জার্নি বেশ অম্ল মধুর। কিন্তু পরিণতি যদি বদলে যায়, তবে? না এখানে বিয়ে না হওয়ার কথা বলছি না। ধরুন যদি জানা যায়, কাপল আসলে ভাই বোন, তাহলে? চোখ কপালে উঠল? তাহলে পুরো ঘটনা খুলেই বলি। এমনই অদ্ভুত ঘটনা ঘটেছে এক মহিলার সঙ্গে। ছয় বছর এক ব্যক্তিকে ডেট করার পর তিনি জানতে পেরেছেন ওই ব্যক্তি আসলে তার ভাই। 

এই বেনামী রেডডিট মহিলা ব্যবহারকারী বলেছেন-"আমি এইমাত্র জানতে পেরেছি যে আমি ছয় বছর ধরে আমার নিজের মায়ের পেটের ভাইয়ের সাথে ডেটিং করছি। আমার বয়স ৩০ এবং আমার ভাই ৩২ বছর বয়সী। আমি এটি মেসেজ টাইপ করে পোস্ট করার পরেও ওই ব্যক্তিকেই আমার বয়ফ্রেন্ড বলে ডাকতে যাচ্ছি।"

ওই মহিলা আরও বলেন এই তথ্য জানার পরে বেশ অবাক হয়েছিলেন তিনি। কিন্তু কীভাবে ঘটল এই ঘটনা, সে প্রসঙ্গে প্রশ্ন করাতে মহিলা বলেন "আমাকে দত্তক নেওয়া হয়েছিল কিন্তু আমি জানতাম না এই বিষয়টা। হাই স্কুলে এসে দত্তক নেওয়ার বিষয়টি জানতে পারি। এমনকী আমি এটাও জানতাম না যে আমার এক দাদা রয়েছে।"  

নিজের নাম বলতে অনিচ্ছুক ওই সোশ্যাল মিডিয়া ব্যবহারকারী বলেছেন যে কীভাবে তার প্রেমিককেও দত্তক নেওয়া হয়েছিল। সেখান থেকেই তাদের প্রেমের সম্পর্ক শুরু হয়। তাঁরা দুজনেই হাইস্কুলে ওঠা পর্যন্ত জানতেন না যে তাঁরা পালিত পুত্র কন্যা। তাদের সম্পর্ক ছিল বেশ গভীর। মহিলা বলেন তাঁরা  একে অপরকে খুব দ্রুত বুঝতে পেরেছিলেন। তারা দ্রুত একে অপরের প্রতি আকৃষ্ট হয়েছিলেন। আর এখন তিনি জানতে পারছেন সে তাঁর ভাই। তাও নিজের। সৎ ভাই নয়। 

এই সত্য প্রকাশ্যে আসায় বেশ সমস্যায় পড়েছেন ওই মহিলা। কারণ যে কোনও সাধারণ প্রেমের সম্পর্কের মতোই তাদের সম্পর্ক বেশ ঘনিষ্ঠ ছিল। সেখানে শারীরিক সম্পর্কও ছিল, একে অপরকে ভালবাসার কথাও বলার ছিল। একে অপরের পরিবারের সঙ্গে দেখাও করিয়েছেন তাঁরা। বিয়ে করারও পরিকল্পনা করেছিলেন। কিন্তু বাদ সাধল একটা ডিএনএ টেস্ট রিপোর্ট। পরিবারের সঙ্গে কথা বলতে বলতেই দুজনের অতীত সম্পর্কে জানা যায়। তারপরেই এতকিছু ঘটনা সামনে চলে আসে। তবে ওই মহিলা নিজের প্রেমের সম্পর্কে থেকে বের হতে নারাজ। এখনও তাঁর জীবনে ভালবাসা বলতে ওই ব্যক্তিই। 

Follow Us:
Download App:
  • android
  • ios