এই ভিডিওটি দেখলে যে কেউ চমকে উঠতে বাধ্য। ভিডিওটিতে দেখা যাচ্ছে ২৭ বছর বয়সী এক মহিলা ৯তলার একটি অ্যাপার্টমেন্ট থেকে পড়ে গেলেন। কয়েক সেকেন্ড পরই তাঁকে দেখা যায় গা ঝাড়া দিয়ে উঠে, পায়ে হেঁটে সেখান থেকে চলে যেতে। স্বাভাবিকভাবেই এই ভিডিও সোশ্যাল মিডিয়ায় শোরগোল ফেলে দিয়েছে। বহু মানুষ বলছেন, রাখে হরি, মারে কে?

ভিডিওটি একটি সিসিটিভি ফুটেজ। সেখানে দেখা গিয়েছে, ওই মহিলা ৯তলার উপর থেকে সোজা একটি তুষারের স্তূপের উপর পড়েছিলেন। কয়েক সেকেন্ড সেখানে সেভাবে পড়ে থাকার পরই কিন্তু তিনি উঠে দাঁড়িয়ে হাঁটতে হাঁটতে ঘটনাস্থল ছাড়েন। ৩২ সেকেন্ডের এই ভিডিও ক্লিপটি সকলকে হতবাক করে দিয়েছে। কেউ এর কোনও ব্যাখ্যা খুঁজে পাচ্ছেন না। কথা না বাড়িয়ে ভিডিওটি দেখে নেওয়া যাক।

নেটপাড়ায় সকলেই একযোগে বলছেন তাঁর বেঁচে থাকাটা একটা অলৌকিক ঘটনা। অনেকেই বলছেন, এটা ঈশ্বরের পরম করুণা,  ওই মহিলা খুবই ভাগ্যবান। এই নিয়ে রীতিমতো শোরগোল পড়ে গিয়েছে। দাবানলের মতো ভিডিওটি শেয়ার হচ্ছে।

খোঁজ নিয়ে জানা গিয়েছে ঘটনাটি ঘটেছে গত ২২ জানুয়ারি রুশ শহর ইজলুচিন্স্ক-এ। ওই মহিলার পরিচয় জানা না গেলেও জানা গিয়েছে ২৭ বছরের ওই যুবতী ঘটনার পর প্রতিবেশীদের ডেকে সাহায্য চান। তাঁরাই তাঁকে নিঝনেভার্তোভস্ক জেলা হাসপাতালে নিয়ে যান। সেখানেই আইসিইউ-তে তাঁর চিকিৎসা চলছে। চিকিত্সকরা বলেছেন ওই মহিলার দেহের ভিতরে অনেক জায়গায় কেটে ছড়ে গিয়েছে। রোগীর অবস্থা গুরুতর, তবে ভাগ্যক্রমে প্রাণঘাতী নয়। স্থানীয় কর্তৃপক্ষ এই অবাক করা ঘটনার তদন্ত করে দেখছে।