স্বপ্নের দৌড় অব্যহত চেন্নাইয়ান এফ সি-র। চলতি মরশুমে শুরু টা ভালো করতে পারেনি তারা। টানা চার ম্যাচ ধরে জয়ের মুখ দেখেনি তারা। মরশুমের শুরুতে প্রথম চার ম্যাচের মধ্যে তিনটিতে হার দিয়ে মরশুম শুরু হয়েছিল তাদের। বাকি একটি ম্যাচে মুম্বাই সিটি এফ সি-র সাথে সাথে বিরক্তিকর ফুটবল খেলে গোলশূন্য ড্র করেছিল তারা। এই চারটি ম্যাচে তারা গোল খেয়েছিল ৭টি, কিন্তু ১টি গোলও করতে পারেনি তারা। ফলে স্বভাবতই খেতাবি দৌড় থেকে ছিটকে যাচ্ছিলো চেন্নাইয়ান। কিন্তু সেই সব দুঃস্বপ্নের সময়কে পিছিয়ে ফেলে আপাতত টগবগিয়ে ছুটছে তাদের ঘোড়া। নতুন বছরে এখনও অবধি ৭টি ম্যাচ খেলে ফেলেছে ২বারের চ্যাম্পিয়নরা। তার মধ্যে পাঁচটি তেই জয় তুলে নিয়েছে তারা। একটি ম্যাচ ড্র ও অপর ম্যাচটি হারতে হয়েছে তাদের। আপাতত ৩৭ দিন ধরে অপরাজিত রয়েছেন তারা। 

রবিবার তারা হারিয়েছে এই মরশুমে দুর্দান্ত ফর্মে থাকা এটিকে কে। ঘরের মাঠে ৩-১ গোলে এটিকে কে হারতে হয় চেন্নাইয়ানের কাছে। প্রথমার্ধের প্রথম দিকেই রাফায়েলের গোলে এগিয়ে যায় চেন্নাইয়ান। আন্দ্রে স্ক্যামবারি ৩৯ মিনিটে ব্যবধান দ্বিগুন করে। সিজনে নিজের ১৪ নম্বর গোল করে ৪০ মিনিটে ব্যবধান কমান রয় কৃষ্ণা। কিন্তু দ্বিতীয়ার্ধে আর গোল করতে পারেনি এটিকে। উপরন্তু ম্যাচের শেষ লগ্নে আরও একটি গোল করে এটিকের কফিনে শেষ পেরেকটি পুঁতে দেয় নেরইজাস ভালস্কিস।

এই হারের ফলে অবশ্য এটিকে-র প্লে অফে পৌঁছতে কোনো সমস্যা হবে না। ১৭ ম্যাচে ৩৩ পয়েন্ট নিয়ে দুই নম্বরে আছে তারা। সমসংখ্যক ম্যাচে ৩৬ পয়েন্ট নিয়ে দুই নম্বরে গোয়া। এটিকে এরপর লিগ পর্বে নিজেদের শেষ ম্যাচটি খেলবে ব্যাঙ্গালোরের বিরুদ্ধে।