কোভিডের কারণে এবার আইপিএলের কোনও দলই হোম অ্যাডভান্টেজ পাচ্ছে না। ৬টি মাঠকে বেচে নেওয়া হয়েছে আইপিএলের ভেন্যু হিসেবে। সেখানে হোম ম্যাচ নেই কোনও দলেরই। অন্য মাঠে খেলতে হবে সকলককে। অনুশীলনের মাঠও আলাদা। মুম্বইয়ে অনুশীলন সারছে এম এস ধোনির দল চেন্নাই সুপার কিংস। অনুশীলনে যোগ দিয়েছেন সিএসকে তারকা সুরেশ রায়নাও।  নেটেও একসঙ্গে ব্যাট করছেন ধোনি-রায়না। ইতিমধ্যেই ভাইরাল হয়েছে এমন একটি ভিডিও।

গত মরসুমে ভালো পারফর্ম না করতে পারলেও, এই মরসুমে নিজের চেনা ছন্দে ফিরতে মরিয়া সিএসকে অধিনায়ক ধোনি। অপরদিকে গত মরসুমে আইপিএলে খেলেননি আইপিএলের ইতিহাসে অন্যতম সেরা স্পিনার সুরেশ রায়না। এবার তিনি খেলবেন। দুই ক্রিকেটারই দীর্ঘ দিন ধরে ক্রিকেটের মূল স্রোত থেকে বাইরে রয়েছে। কিন্তু চেন্নাই সুপার কিংসের তরফে দুই তারকার ব্যাটিংয়ের যে ভিডিও শেয়ার করা হয়েছে তা দেখে বোঝার উপায় নেই তারা ক্রিকেটের বাইরে। যথেষ্ট সাবলীল দেখিয়েছে তাদের।

 

 

বৃহস্পতিবার চেন্নাই সুপার কিংসের তরফে এই ভিডিওটি শেয়ার করা হয়। যেখানে দেখা যায় নেটে ব্যাট করছেন মহেন্দ্র সিং ধোনি ও সুরেশ রায়না। তবে শুধু এই দুই ব্যাটসম্যান নন, স্যাম কারেনকেও দেখা যায় বড় শট খেলতে। অধিনায়কের সঙ্গে ব্যাটিংয়ের পাশাপাশি ফিল্ডিংয়ের বিভিন্ন কৌশল আয়ত্ত করতে দেখা যায় রায়নাকে। ভিডিওতে দলের দুই প্রধান প্লেয়ারকে ছন্দে ও খোশ মেজাজে দেখে খুশি সিএসকে ভক্তরাও। তারাও চাইছে ধোনি-রা.নাদের পুরোনো ম্যাজিতে চতুর্থবার ট্রফি আসুক চেন্নাইতে।