কাজে এল না কেএল রাহুল, মায়াঙ্ক আগরওয়ালের অনবদ্য ইনিংস। বোলিং লাইনআপের ব্যর্থতা ও শিখর ধওয়ানের ঝোড়ো ইনিংসের সৌজন্যে পঞ্জাব কিংসকে ৬ উইকেটে হারাল দিল্লি ক্যাপিটালস। ম্যাচে প্রথমে ব্যাট করে ১৯৫ রানে বিশাল স্কোর করে পঞ্জাব কিংস। ৬১ ও ৬৯ রানের ইনিংস খেলেন কেএল রাহুল ও মায়াঙ্ক আগরওয়াল। কিন্তু শিখর ধওয়ানের ৯২, পৃথ্বি শ-র ৩২ ও মার্কাস স্টয়নিসের ২৭ রানের ইনিংসের সৌজন্যে সহজেই জয় পেয়ে যায় ঋষভ পন্থের দল। 

 

 

ম্য়াচে টসে জিতে ফিল্ডিংয়ের সিদ্ধান্ত নেন দিল্লি অধিনায়ক ঋষভ পন্থ। ব্যাট করতে শুরু থেকেই ঝোড়ো গতিতে রান করতে শুরু কেএল রাহুল ও মায়াঙ্ক আগরওয়াল। ওপেনি জুটিতে ১২২ রানের পার্টনারশিপ করেন দুজন। অর্ধশতরান করেন দুই তারকা ব্যাটসম্য়ান। ৫১ বলে ৬১ রানের ইনিংস খেলেন কেএল রাহুল ও ৩৬ বলে ৬৯ রানের বিধ্বংসী ইনিংস খেলেন মায়াঙ্ক আগরওয়াল। এরপর ক্রিস গেইল ও নিকোলাস পুরান রান না পেলেও, শেষে দীপক হুডা ১৩ বলে ২২ ও শাহরুখ খান ৫ বলে ১৫ রানের ছোটো ঝোড়ো ইনিংস খেলেন। ২০ ওভারে ১৯৫ রান করে পঞ্জাব।

 

 

রান তাড়া করতে নেমে শুরুটা দুরন্ত করে দিল্লির দুই ওপেনার শিখর ধওয়ান ও পৃথ্বি শ। ৫৯ রানের পার্টনারশিপ করেন তারা। পৃথ্বি ৩২ রান করে আউট হলেও, নিজের ইনিংস চালিয়ে যান শিখর ধওয়ান। স্টিভ স্মিথ এদিন প্রথম সুযোগ পেয়ে রান করতে ব্যর্থ হন। ৯ রান করে আউট হন তিনি। ঋষভ পন্থ করেন ১৫ রান। অপরদিকে নিজের অর্ধশতরান পূরণ করেন 'গব্বর'। ৪৯ বলে ৯২ রানের ইনিংস খেলেন ধওয়ান। শেষে ১৩ বলে ২৭ রানের ইনিংস খেলে ১০ বল বাকি থাকতেই দলকে জয় এনে দেন মার্কাস স্টয়নিস।