সময়টা মোটেই ভালো যাচ্ছে না দিল্লি ক্যাপিটালসের। প্রতিযোগিতার আগেই চোটের কারণে আইপিএল থেকে ছিটকে গিয়েছেন দলের অধিনায়ক শ্রেয়স আইয়র। তারপর অধিনায়ক ঘোষণা করা হয় ঋষভ পন্থকে। কিন্তু প্রতিযোগিতা শুরুর কয়েক দিন আগেই ফের দুঃসবাদ দিল্লি শিবিরে। করোনা ভাইরাসে আক্রান্ত হলেন দলের অন্যতম প্রধান প্লেয়ার অক্ষর প্যাটেল। করোনা রিপোর্ট পজেটিভ আসার পর আইসোলেশনে রাখা হয়েছে অক্ষর প্যাটেলকে।

জানা গিয়েছে গত ২৮ মার্চ মুম্বইয়ে হোটেলে প্রবেশ করেন অক্ষর প্যাটল। প্রথমবার যখন তার করোনা পরীক্ষা করা হয়, তখন রিপোর্ট নেগেটিভ এসছিল। কিন্তু দ্বিতয়বার পরীক্ষার সময় তার রিপোর্ট পজেটিভ আসে। দিল্লি টিম ম্যানেজমেন্টের তরফে সরকারিভাবে বিবৃতি দিয়ে জানানো হয়,'দুর্ভাগ্যজনকভাবে অক্ষর প্যাটেল করোনা পজিটিভ চিহ্নিত হয়েছেন। আইসোলেশনে রাখা হয়েছ ওঁকে। প্রোটোকল মেনে চলা হচ্ছে।' অক্ষরের করোনা আক্রান্ত হওয়ার পরই উদ্বেগ বেড়েছে দিল্লি শিবিরে।

 

 

করোনা আক্রান্ত হওয়ার ফলে আইপিএলের প্রথম দিকে কিছু ম্য়াচে তাকে পাবে না দিল্লি ক্যাপিটালস। কারণ বিসিসিআইয়ের নিয়ম অনুযায়ী,নমুনা সংগ্রহের দিন থেকে অন্তত ১০ দিন আইসোলেশনে থাকতে হবে আক্রান্তকে। অক্ষরকে প্রথম দিকে না পাওয়াটা দিল্লির কাছে বড় ধাক্কা। কারণ জাতীয় দলে অনুশীলনের পর থেকেই দারুণ ফর্মে ছিলেন বাঁ হাতি স্পিনার ও অলরাউন্ডার। তবে বর্তমাবনে তার শারীরিক অবস্থা স্থিতিশীল রয়েছে। অক্ষের দ্রুত সুস্থতা কামনা করেছেন সকলে।