প্রথম ম্যাচে জয় দিয়ে শুরু করলেও, পরপর তিনটি ম্য়াচে হারতে হয়েছে কলকাতা নাইট রাইডার্সকে। বুধবার চেন্নাই সুপার কিংসের বিরুদ্ধে ম্য়াচে রাসেল ও কামিন্সের অনবদ্য লড়াইয়ের পরও ১৮ রানে ম্যাচ হারতে হয় নাইটদের। হারের হ্যাটট্রিকের পর ইয়ন মর্গ্যানের অধিনায়কত্ব নিয়েও উঠতে শুরু করেছে প্রশ্ন। কিন্তু এই হারের ধাক্কার মধ্যেই গোদের উপর বিষ ফোরার মত এবার শাস্তির সম্মুখীন হতে হল কেকেআর অধিনায়ক ইয়ন মর্গ্যানকে।

আরও পড়ুনঃআইপিএলের পরই কি কেএল রাহুল ও আথিয়া শেট্টির বিয়ে, সোশ্যাল মিডিয়ায় পোস্ট ঘিরে জল্পনা

ম্যাচে স্লো ওভার রেটের কারণে জরিমানা হল ইয়ন মর্গ্যানের। ১২ লক্ষ টাকা কেটে নেওয়া হল মন্থর বোলিংয়ের জন্য। আইপিএল কর্তৃপক্ষের তরফে জানানো হয়েছে,কলকাতা নাইট রাইডার্স অধিনায়ক অইন মর্গ্যানকে জরিমানা করা হয়েছে কারণ ম্যাচে মন্থর বোলিং করেছে তারা। সেই কারণে নিয়ম অনুযায়ী কেকেআর অধিনায়কের ম্য়াচ ফি থেকে ১২ লক্ষ টাকা কেটে নেওয়া হয়েছে। এই অপরাধ আরও ২ বার করলে এক ম্য়াচের জন্য নির্বাসন হতে পারে মর্গ্যানের। সঙ্গে জরিমানা হবে দলের বাকি প্লেয়ারদেরও।

আরও পড়ুনঃলুকস ও হটনেসে হার মানবে বিরাট পত্নী অনুষ্কাও, দেখুব আরসিবি তারকার স্ত্রীয়ের ছবির অ্যালবাম

আরও পড়ুনঃব্যক্তিগত জীবনে চূড়ান্ত রোমান্টিক সিএসকে তারকা, দেখুন ডুপ্লেসি ও তার স্ত্রীর ঘনিষ্ঠ মুহূর্তের ছবি

এবার আইপিএলের নিয়ম অনুযায়ী যে কোনও দলকে ২০ ওভার শেষ করার জন্য ৯০ মিনিটের সময় বেধে দিয়েছে আইপিএল কর্তৃপক্ষ। এই নিয়ম ভঙ্গ হলে শাস্তির সম্মুখীন হতে হবে অধিনায়ককে। প্রথম হলে ১২ লক্ষ টাক জরিমানা, দ্বিতীয়বার হলে ২৪ লক্ষ টাকা ও দলের বাকি প্লেয়ারদের ম্যাচ ফি-র ২৫ শতাংশ, আর তৃতীয়বার হলে এক ম্যাচের জন্য নির্বাসিত হতে হবে অধিনায়ককে। এই নিয়মের আওতায় শাস্তি হয়েথে এমএস ধোনি ও রোহিত শর্মার। এবার সেই তালিকায় নাম লেখালেন ইয়ন মর্গ্যান।