করোনা থাবায় দেশ জুড়ে চলছে মৃত্যু মিছিল।  আক্রান্তের সংখ্যাতেও কোনও মতেই টানা যাচ্ছে না লাগাম। ক্রীড়া জগতেও থাবা ক্রমশ চওড়া করছে মারণ ভাইরাস। কোভিডেও ধাক্কায় মাঝ পথেই বন্ধ হয়ে গিয়েছে আইপিএল। একাধিক ক্রিকেটার আক্রান্ত হয়েছেন ভাইরাসে। আইপিএল ক্রিকেটারদের পরিবার থেকেও আসছে একের পর এক দুঃসংবাদ। রবিবারই করোনা আক্রান্ত হয়ে প্রয়াত হয়েছেন চেতন সাকারিয়ার বাবা। সোমবার প্রয়াত হলেন পীযুষ চাওলার বাবা।

কয়েক দিন আগেই কোভিড ১৯ টেস্ট পজেটিভ আসে পীযুষ চাওলার বাবা প্রমোদ কুমার চাওলার। ভর্তি করা হাসপাতালে। সেখানে অবস্থার অবনতি হও তাঁর। অবশেষে শেষ নিঃশ্বাস ত্যাগ করেন তিনি। সোশ্যাল মিডিয়ায় এই খবর জানিয়ে পীযুষ চাওলা লেখেন,'গভীর শোকের সঙ্গে জানাচ্ছি, আমার বাবা মিস্টার প্রমোদ কুমার চাওলা ১০মে, ২০২১ প্রয়াত হয়েছেন। তিনি করোনায় আক্রান্ত হয়েছিলেন। এবং কোভিড পরবর্তী সমস্যাগুলি তীব্র ছিল। প্রার্থনা করুন, এই কঠিন সময়ে যেন আমরা নিজেদের সামলাতে পারি। ওঁর আত্মার শান্তি কামনা করি।'

 

 

প্রসঙ্গতত,দীর্ঘ বছর কেকেআরে খেলার পর গত বছর চেন্নাই সুপার কিংসে যোগ দিয়েছিলেন পীযুষ  চাওলা। এই বছর মুম্বই ইন্ডিয়ানন্স তাকে দলে নিয়েছিলেন। কিন্তু রাহুল চাহার অনবদ্য পারফর্ম করায় প্রথম একাদশে সুযোগ হয়নি পীযুষের। কিন্তু পিতৃ বিয়োগের খবরে ভেঙে পড়েছে মুম্বই ইন্ডিয়ান্স তারকা। পীযুষ চাওলার পরিবারকে সমবেদনা জানিয়েছে তার আইপিএল দল।