দেশ ক্রমশ ভয়াবহ পরিস্থিতি নিচ্ছে করোনা ভাইরাসের দ্বিতীয় ঢেউ। প্রতিদিন আড়াই লক্ষের উপর নতুন সংক্রমণ হচ্ছে। যা উদ্বেগ বাড়াচ্ছে প্রশাসনের। মৃতের সংখ্যা প্রতিদিন নতুন রেকর্ড তৈরি করছে। মহারাষ্ট্র ও  দিল্লির অবস্থা সবথেকে খারাপ। পরিস্থিতি নিয়ন্ত্রণে আনতে ১৮ বছরের উর্ধ্বে সকলকেই পয়লা মে থেকে দেশ জুড়ে টিকা দেওয়ার ঘোষণা করেছে কেন্দ্রীয় সরকার। দেশ জুড়ে এই ভয়ঙ্কর পরিস্থিতিতে ফের সাধারণের উদ্দেশ্যে সচেতনতার বার্তা দিলেন ভারত অধিনায়ক বিরাট কোহলি।

আরও পড়ুনঃপাপারাজ্জিদের কীর্তি, নেট দুনিয়ায় ফাঁস বিরাট-অনুষ্কা-ভামিকার ছবি-ভিডিও

বর্তমানে আইপিএল খেলতে ব্যস্ত রয়েছেন বিরাট কোহলি। তারই মাঝে দিল্লি পুলিসের সোশ্যাল মিডিয়ার মাধ্যমে সকলকে সচেতন ও সুরক্ষিত থাকার বার্তা দিলেন বিরাট। ভিডিও বার্তায় বিরাট বলেন,'বন্ধুরা আপনারা জানেন করোনা আবার মাথাচাড়া দিয়ে উঠেছে। ফলে পরিস্থিতি বেশ কঠিন। তাই আপনাদের কাছে বিনীত অনুরোধ জরুরি কাজের জন্য ঘর থেকে বার হলে অবশ্যই মাস্ক পরুন। সামাজিক দুরত্ব অবশ্যই পালন করুন। আর সবচেয়ে বড় কথা হল বার বার স্যানিটাইজার দিয়ে হাত ধুয়ে নেবেন।'

 

আরও পড়ুনঃ২ মেয়ে সহ ১০ বছরের বড় ডিভোর্সি মহিলাকে কেন বিয়ে করেছিলেন শিখর ধওয়ান, জানুন সেই কাহিনি

আরও পড়ুনঃএই সুপার হট অ্যান্ড সেক্সি অভিনেত্রীর প্রেমেই 'ক্লিন বোল্ড' পৃথ্বি শ, দেখুন ছবি

এখানেই থামেননি বিরাট কোহলি। ভিডিও বার্তায় করোনার বিরুদ্ধে জয়ের বার্তাও দিয়েছেন ভারত অধিনায়ক। বললেছেন,'আমাদের সবার পরিবারের জন্য এগুলো পালন করা খুবই জরুরি। করোনার বিরুদ্ধে ফের এক বার জয় পেতে হলে প্রশাসনের কথা মেনে চলা দরকার। কারণ আমরা সুরক্ষিত থাকলে গোটা দেশ সুরক্ষিত থাকবে। জয় হিন্দ।' গতবার করোনার প্রথম ধাক্কার সময় একাধিকবার সচেতনতার বার্তা দিতে দেখা গিয়েছিল বিরাট কোহলিকে। সাহায্যের হাতও বাড়িয়ে দিয়েছিলেন। এবার উদ্বেগজনক পরিস্থিতিতে আরও একবার সামনে থেকে নেতৃত্ব দিলেন বিরাট।