করোনার থাবায় অনির্দিষ্ট কালের জন্য স্থগিত হয়ে গিয়েছে আইপিএল ২০২১। কিন্তু আইপিএল দলগুলিতে করোনার প্রকোপ কিন্তু কমেনি। চেন্নাই সুপার কিংস ও কলকাতা নাইট রাইডার্স  শিবিরের হাল সব থেকে খারাপ। সেখানে একের পর এক প্লেয়ার বা স্টাফ কোভিড ১৯ পজেটিভ হচ্ছে। বিশেষ করে কেকেআর শিবিরে সংক্রমণ ও আতঙ্ক ক্রমশ বেড়েই চলেছে। এবার কলকাতা নাইট রাইডার্স শিবিরে করোনা আক্রান্ত হলেন দলের তারকা ভারতীয় পেসার প্রসিদ্ধ কৃষ্ণা।

এর আগেই কেকেআরের বরুণ চক্রবর্তী ও সন্দীপ ওয়াড়িয়র করোনা আক্রান্ত হয়েছিলেন। শবিনার সকালে কোভিড রিপোর্ট পজেটিভ আসে নিউজিল্যান্ডের ক্রিকেটার টিম সেইফার্ট। তার কিছু সময় যেতে না যেতেই জানা যায় প্রসিদ্ধ কৃষ্ণারও করোনা রিপোর্ট পজেটিভ এসেছে। আক্রান্ত হওয়ার খবর আসতেই তাকে আলাদাবাবে আইসোলেশনে পাঠানো হয়েছে। সেখানেই চিকিৎসকদের তত্ত্বাবধানে রয়েছেন ভারতীয় পেসার। তবে তার শারীরিকক কোনও সমস্যা এখনও নেই,স্থিতিশীল রয়েছেন প্রসিদ্ধ কৃষ্ণা।

কিন্তু ইংল্যান্ডে যাওয়ার আগে সমস্যা অনেকটাই বড়ে গেল প্রসিদ্দ কৃষ্ণার। কারণ ইংল্যান্ডে আয়োজিত বিশ্ব টেস্ট চ্যাম্পিয়নশিপের ফাইনাল ও ইংল্যান্ডের বিরুদ্ধে ৫ ম্যাচের টেস্ট সিরিজে তাকে ভারতীয় দলে রাখা হয়েছিল স্ট্যান্ডবাই ক্রিকেটার হিসেবে। ইংল্যান্ড সফরে যাওয়ার আগে ভারতীয় দলকে ২৫ তারিখ থেকে দেশে ৮ দিনের বায়ো বাবলে প্রবেশ করতে হবে। তার আগে সব ক্রিকেটারের করোনা রিপোর্ট নেগেটিভ আসতে হবে। ফলে দলর সঙ্গে ইংল্যান্ড যেতে হলে ২৫ মে-র আগে সম্পূর্ণ সুস্থ হবে প্রসিদ্ধ কৃষ্ণাকে।