আইপিএলের সুপার সানডের ডবল হেডারের দ্বিতীয় ম্যাচে মুখোমুখি মুম্বই ইন্ডিয়ান্স ও দিল্লি ক্যাপিটালস। লিগ টেবিলের এক ও দুই নম্বর দলের লড়াই দেখার জন্য উন্মাদনার পারদ চড়তে শুরু করেছে। আবুধাবিতে হচ্ছে এই মেগা ফাইট। দুরন্ত ফর্মে রয়েছে শ্রেয়স আইয়রের দিল্লি ক্যাপিটালস ও রোহিত শর্মার মুম্বই ইন্ডিয়ান্স। হতে চলেছে দিল্লি কোচ রিকি পন্টিং ও মুম্বই কোচ মাহেলা জয়াবর্ধনের মগজাস্ত্রের লড়াইও। তাই হাড্ডাহাড্ডি লড়াই দেখার অপেক্ষায় প্রহর গুনছেন সকলেই। এদিন টসে জিতে ব্য়াটিংয়ের সিদ্ধান্ত নেন দিল্লি ক্যাপিটাললসের অধিনায়ক শ্রেয়স আইয়র। বড় টার্গেট দিয়ে বিপক্ষকে চাপে রাখার জন্যই এই সিদ্ধান্ত।

পাঁচটি ম্যাচে ৪টি জয়ের সৌজন্য ৮ পয়েন্ট নিয়ে লিগ টেবিলের দ্বিতীয় স্থানে রয়েছে রোহিত শর্মার দল। ব্যাটিং বোলিং সব বিভাগেই ছন্দে রয়েছে রোহিত শর্মার দল। ওপেনিংয়ে রানে রয়েছেন রোহিত-ডিকক জুটি। মিডল অর্ডারেও দুরন্ত ব্যাটিং করছেন সূর্যকুমার যাদব, ইশান কিষাণরা। শেষে বিধ্বংসী ব্যাটিং করছেন কায়রন পোলার্ড ও হার্দিক পান্ডিয়া। স্পিন বিভাগেও দায়িত্ব নিয়ে বোলিং করছেন ক্রুণাল পান্ডিয়া ও রাহুল চাহার। আর পেস অ্যাটাকে কার্যত আগুন ঝড়াচ্ছেন বুমরা-বোল্ট-প্যাটিনসন ত্রয়ী। নেট রানরেট দিল্লির থেকে ভাল থাকায় আজ জিততে পারলেই এস নম্বরে জায়গা পাকা মুম্বই ইন্ডিয়ান্স পল্টনের।

অপরদিকে, এবারের আইপিএলে কার্যত অপ্রতিরোধ্য দিল্লি ক্যাপিটালস। ব্যাটি-বোলিং-ফিল্ডিং সব বিভাগেই এখনও পর্যন্ত আইপিএল ২০২০-র সেরা দল কোচ রিকি পন্টিংয়ের দিল্লি ক্যাপিটালস। ব্যাটিং লাইনাপে দুরন্ত ফর্মে রয়েছে পৃথ্বী শ। শিখর ধওয়ানের ফর্ম ওঠা-পড়া করলেও, রানের মধ্যে রয়েছেন তিনিও। এছাড়া মিডল অর্ডারেও ফর্মে রয়েছেন শ্রেয়স আইয়র, ঋষভ পন্থরা। শেষে বিধ্বংসী ব্যাটিং করছেন মার্কাস স্টয়নিস ও শেমরন হেটমায়ার। বোলিং অ্যাটাকেও কাগিসো রাবাডা, হার্শল প্যাটেল, অ্যাক্সর প্যাটেলরা। অলরাউন্ডার হিসেবেও ভল বোলিং করছেন স্টয়নিস।  ফলে আজ মুম্বইকে হারিয়ে শীর্ষ স্থান ধরে রাখার বিষয়ে আত্মবিশ্বাসী দিল্লি।