Asianet News BanglaAsianet News Bangla

শারজায় কেকেআর ও আরসিবির মরাহণ, টসে জিতে ব্যাটিংয়ের সিদ্ধান্ত বিরাট কোহলির

  • আজ আইপিএল কেকেআর বনাম আরসিবি
  • লিগ টেবিলের তৃতীয় স্থানে রয়েছে নাইটরা
  • একই পয়েন্ট নিয়ে চতুর্থ স্থানে রয়েছে আরসিবি
  • আজকের ম্যাচ জিততে মরিয়া ডিকে ও ভিকে
     
Live Scorecard of Kolkata Knight Riders vs Royal Chalengers Bangalore match in IPL 2020 spb
Author
Kolkata, First Published Oct 12, 2020, 7:07 PM IST
  • Facebook
  • Twitter
  • Whatsapp

আজ আইিপএলে শারজায় মহারণ। মুখোমুখি গ্রুপ টেবিলের তৃতীয় ও চতুর্থ স্থানাধিকারী দল কলকাতা নাইট রাইডার্স ও রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালোর। এই ম্যাচ যেই দল জিতবে তারা ছুঁয়ে ফেলবেন দিল্লি ক্যাপিটালস ও মুম্বই ইন্ডিয়ান্সকে। তাই আজ শারজায় জয়ের জন্য মরিয়া হয়ে উঠেছে দুই দলের দুই অধিনায়ক বিরাট কোহলি ও দীনেশ কার্তিক। তাই আরও একটি হাইস্কোরিং রুদ্ধশ্বাস ম্যাচ দেখার অপেক্ষায় প্রহর গুনছেন ক্রিকেট ভক্তরা। এদিন টসে জিতে ব্যাটিংয়ের সিদ্ধান্ত নেন আরসিবি অধিনায়ক বিরাট কোহলি। বড় রান করে বিপক্ষকে চাপে রাখার জন্যই এই সিদ্ধান্ত নেন কোহলি।

শক্তির বিচারে দুই দলের তুল্য-মূল্য বিচার করা খুব কঠিন। কারণ কেকেআরের ব্যাটিং লাইনআপে ওপেনিংয়ে আসতে চলেছেন রাহুল ত্রিপাঠী ও শুভমান গিল জুটি। মিডল অর্ডারে ব্যাট করতে আসবেন নীতিশ রানা, ইয়ন মর্গ্যান, দীনেশ কার্তিক। শেষে হার্ড হিটারের ভূমিকায় থাকছে ক্যারেবিয়ান তারকা আন্দ্রে রাসেল। তবে রাসেলের অফ ফর্ম নিয়ে চিন্তায় রয়েছে কেকেআর শিবির। এছাড়া বোলিং বিভাগে দলের স্পিন অ্যাটাকের দায়িত্ব সামলাবেন বরুণ চক্রবর্তী। সুনীল নারিনের জায়গায় এই ম্যাচে ডেবিউ করছেন টম ব্যান্টন। শারজায় ব্যাটিং শক্তি বাড়ানোর জন্যই এই সিদ্ধান্ত কেকেআর টিম ম্যানেজমেন্টের। অপর দিকে পেস অ্যাটাকের নেতৃত্ব দেবেন প্যাট কামিন্স। তাকে সঙ্গত দেবেন প্রসিদ্ধ কৃষ্ণা ও কমলেশ নাগোরকোটি। 

অপরদিকে আরসিবির ব্যাটিং লাইনআপে একেবারে ওপরের তিন ব্যাটসম্যানই বিপক্ষকে ধ্বংস করার জন্য যথেষ্ট। ব্যাটিং লাইন আপে ওপেন করবেন তরুণ দেবদূত পাড়িকল। দুরন্ত ফর্মে রয়েছেন তিনি। অপরদিকে থাকছেন অ্যারন ফিঞ্চ। অজি তারকা কিছু ম্যাচে রান করলেও, এখনও নিজের সেরা ছন্দে নেই। মিডল অর্ডারে রানে ফিরেই বিধ্বংসী ব্যাটিং করছেন অধিনায়ক বিরাট কোহলি। এছাড়াও রানের মধ্যে রয়েছে এবি ডিভিলিয়ার্সও। এছাড়া অলরাউন্ডারের ভূমিকায় থাকছেন শিবম দুবে, ওয়াশিংটন সুন্দর ও ক্রিস মরিস। এছাড়া থাকছেন মহম্মদ সিরাজ। বোলিং লাইনআপে থাকছেন নবদীপ সাইনি, ইশুরু উদানা ও যুজবেন্দ্র চাহল।  

Follow Us:
Download App:
  • android
  • ios