আজ সুপার সানডেতে আইপিএলে ডবল হেডার। প্রথম ম্যাচে শারজায় মুখোমুখি হতে চলেছে মুম্বই ইন্ডিয়ান্স ও সানরাোইজার্স হায়দরাবাদ। রবিবার প্রথম ম্যাচের হাইস্কোরিং থ্রিলার দেখার অপেক্ষায় প্রহর গুনছেন ক্রিকেট প্রেমিরা। দুটি দলই তাদের প্রথম চারটি ম্যাচের মধ্যে দুটিতে জয় পেয়েছে। ফে প্রতিযোগিতায় এগিয়ে যাওয়ার জন্য এই ম্যাচ জেতার জন্য মরিয়া হয়ে উঠেছেন দুই অধিনায়ক ডেভিড ওয়ার্নার ও রোহিত শর্মা। এদিন টসে জিতে ব্য়াটিংয়ের সিদ্ধান্ত নেন মুম্বই ইন্ডিয়ান্সের অধিনায়ক রোহিত শর্মা। ছোট মাঠে বড় টার্গেট সেট করে বিপক্ষকে চাপে রাখার জন্যই এই সিদ্ধান্ত নেন তিনি।

দুই দলেই তারকায় ভরপুর। রয়েছে একাধিক মাস্টার ক্লাস ব্যাটসম্যান। মুম্বই দলের ব্যাটিং লাইনআপে থাকছেন রোহিত শর্মা, সূর্যকুমার যাদব, ইশান কিষাণ, কায়রন পোলার্ড ও হার্দিক পান্ডিয়া। পাশাপাশি স্পিন বিভাগের দায়িত্ব সামলাবেন ক্রুণাল পান্ডিয়া ও রাহুল চাহার। পেস অ্যাটাকের দায়িত্ব থাকছেন জসপ্রীত বুমরা, ট্রেন্ট বোল্ট ও জেমস প্যাটিনসন। আইপিএল ২০২০-তে এখনও পর্যন্ত মুম্বইয়ের ফর্ম ওঠা-নামা করেছে। কিন্তু আজ গুরুত্বপূর্ণ ম্য়াচে জয় ছাড়া কিছুই ভাবছে না চারবারের চ্যাম্পিয়নরা।

অপরদিকে প্রথম দুটো ম্যাচ হেরে প্রতিযোগিতা শুরু করেছিল ডেভিড ওয়ার্নারের সানরাইজার্স হায়দরাবাদ। কিন্তু শেষ দুই ম্যাত জিতে ফর্মে  ফিরেছে  দল। একইসঙ্গে বেড়েছে আত্মবিশ্বাসও। শেষ ম্য়াচে রান করে ভরসা জুগিয়েছে দের মিডল অর্ডারও। আজকের ম্য়াচেও দলের ব্যাটিং লাইনআপে থাকছে ডেভিড ওয়ার্নার, জনি বেয়ারস্টো, মণীশ পাণ্ডে, কেন উইলিয়ামসন, আবদুল সামাদ, অভিষেক শর্মা, প্রিয়ম গর্গরা। রাশিদ খান, ভুবনেশ্বর কুমার, সিদ্ধার্থ কল, খালিল আহমেদ  ও টি নটরাজন। এই ম্যাচ জেতার বিষয়ে আত্মবিশ্বাসী ডেভিড ওয়ার্নার ও তার দল।