আজ আইপিএলে শারজায় মহারণ। মুখোমুখি রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালোর ও কিংস ইলেভেন পঞ্জাব। একদিকে প্রতিযোগিতার প্রথম পর্বে ৭ ম্যাচে ৫ ম্যাচ জিতে ১০ পয়েন্ট নিয়ে লিগ টেবিলের তৃতীয় স্থানে রয়েছে বিরাট কোহলির দল। অরদিকে ৭ ম্যাচে ৬টিতে হেরে লিগ টেবিলের একেবারে শেষে আট নম্বর স্থানে রয়েছেন কে এল রাহুলের। প্রথম পর্বে আরসিবির বিরুদ্ধেই একটি মাত্র ম্যাচ জিতেছিল পঞ্জাব। দ্বিতীয় পর্বেরও আরসিবিকে হারিয়েই ফের জয়ের সরণিতে ফিরতে চাইছে কিংস ইলেভেন। অপরদিকে প্রথম পর্বের হারের বদলা নিয়ে লিগ টেবিলে আরও উপরে উঠতে চাইছে আরসিবি। এদিন টসে জিতে ব্য়াটিংয়ের সিদ্ধান্ত নেন আরসিবি অধিনায়ক বিরাট কোহলি। সারজার ছোট মাঠে বড় টার্গেট সেট করে বিপক্ষকে চাপে রাখতেই এই সিদ্ধান্ত বিরাটের। একইসঙ্গে দ্বিতীয় ইনিংসে পিচ একটু স্লো হতে পারে। তাই স্পিনাররা সুবিধা পেতে পারে বলেই প্রথমে ব্য়াটিংয়ের সিদ্ধান্ত নেন আরসিবি অধিনায়ক।

আরও পড়ুনঃ সেক্সি ও হটনেসে মাথা ঘুরিয়ে দেবেন ব্রাভোর বান্ধবী, বিয়ে না করেই বাচ্চা নিয়ে সুখী গৃহকোণ সিএসকে তারকা

দুই দলই বেশ শক্তিশালী। রয়েছে একাধিক ম্যাচ উইনার। তবে সাম্প্রতিক ফর্মের বিচারে কিংস ইলেভেন থেকে অনেকটা এগিয়ে আরসিবি। দলের সামঞ্জস্যও অনেক ভাল জায়গায় রয়েছে বিরাট কোহলির দলের। ব্যাটিং লাইনআপে  ওপেনিংয়ের দায়িত্ব সামলাবেন অ্যারন ফিঞ্চ, দেবদূত পাড়িকল। মিডল অর্ডারে থাকছে দলের দুই সেরা তারকা বিরাট কোহলি, এবি ডিভিলিয়ার্স। অলরাউন্ডার  দায়িত্ব পালন করছেন ওয়াশিংটন সুন্দর ও শিবম দুবে। বোলিং লাইনআপে দলকে ভরসা দিচ্ছেন ক্রিস মরিস, ইশুরু উদানা, নবদীপ সাইনি, মহম্মদ সাইনি, যুজবেন্দ্র চাহল।  

আরও পড়ুনঃযৌনতার সন্মোহনে রাতের ঘুম উড়বে আপনারও, দেখুন হেটমায়ারের সুপার হট অ্যান্ড সেক্সি বান্ধবীর ছবির অ্যাল

অপরদিকে, আরসিবির বিরুদ্ধে ফের জয় দিয়েই প্রতিযোগিতায় ঘুরে দাঁড়াতে চাইছে কোচ অনিল কুম্বলের দল। আজ পঞ্জাব দলে ওপেনিংয়ে এখনও পর্যন্ত কেএল রাহুল ও মায়াঙ্ক আগরওয়াল আসার কথা। দল থেকে বাদ যাননি ম্য়াক্সওয়েল। রয়েছেন ক্রিস গেইলও। এছাড়াও থাকছেন নিকোলাস পুরান। সুযোগ পেয়েছেন দীপক হুডা। বোলিং লাইনআপে থাকছেন ক্রিস জর্ডান, আর্শদীপ সিং, মহম্মদ শামি, মুরগান অশ্বিন ও রবি বিষ্ণোই। কিন্তু দুইব দলের পরিস্থিতি যাই থাক, আজ শারজায় চার-ছয়ের বন্যা দেখার জন্য মুখিয়ে রয়েছেন ক্রিকেট প্রেমিরা।

আরও পড়ুনঃস্ত্রীর যৌনতার টানেই কি চলছে না রাসেলের মাসেল পাওয়ার,দেখুন জামাইকান মডেলের সুপার হট ছবির অ্যালবাম