Asianet News BanglaAsianet News Bangla

মুম্বই-আরসিবির শেষ চারে যাওয়ার লড়াই, টসে জিতে ফিল্ডিংয়ের সিদ্ধান্ত পোলার্ডের

  • আজ মেগা ম্যাচে মুখোমুখি মুম্বই ও ব্যাঙ্গালোর
  • আবুধাবির শেখ জায়েদ স্টেডিয়ামে হবে এই ম্যাচ
  • যেই দলই আজ জিতবে তারা পৌছে যাবে শেষ চারে
  • তাই ম্যাচ জিততে মরিয়া কোহলি ও পোলার্ডের দল
     
Live Scorecard of Royal Challengers Bangalore vs Mumbai Indians match in second leg of IPL 2020 spb
Author
Kolkata, First Published Oct 28, 2020, 7:08 PM IST

আজ আইপিএলের মেগা ফাইট। আবুদাবির শেখ জায়েদ স্টেডিয়ামে মুখোমুখি লিগ টেবিলের এক নম্বর দ মুম্বই ইন্ডিয়ান্স ও দুই নম্বর দল রয়্যাল চ্যালেঞ্জার্স  ব্যাঙ্গালোর। এই ম্যাচে যেই দলই জয় পাবে তারা প্রথম পাকা করে ফেলবে শেষ চারের টিকিট। একইসঙ্গে অনেকটাই এগিয়ে থাকবে প্রথম দুইতেও থাকার জন্য। তাই এই ম্যাচে একে অপরকে এক ইঞ্চিও জমি ছাড়তে নারাজ বিরাট কোহলি ও কায়রন পোলার্ডের দল। এদিন আবুধাবিতে টসে জিতে প্রথমে ফিল্ডিংয়ের সিদ্ধান্ত নেন মুম্বই ইন্ডিয়ান্সের অধিনায়ক কায়রন পোলার্ড। ডিউয়ের সুবিধা নিতে ও আবুধাবিতে রান চেজের রেকর্ডের ভাল থাকায় এই সিদ্ধান্ত মুম্বই ইন্ডিয়ান্স অধিনায়ক। 

শক্তির বিচারে দুই দলেই রয়েছে একাধিক তারকা প্লেয়ার। তবে ব্যাটিং বিভাগের গভীরতা ও বোলিং বিভাগের তারকাদের নিরিখে মুম্বইকেই কিছুটা এগিয়ে রাখছেন ক্রিকেট বিশেষজ্ঞরা। রোহিত শর্মা না থাকায় কায়রন পোলার্ড সামলাবেন অধিনায়কত্বের দায়িত্ব। এছাড়া দলের ওপেনিংয়ের দায়িত্বে থাকবেন কুইন্টন ডিকক ও ইশান কিষাণ। মিডল অর্ডারে থাকছেন সূর্যকুমার যাদব ও সৌরভ তিওয়ারি। লোয়ার মিডল অর্ডারে হার্ড হিটারের ভূমিকায় থাকছেন হার্দিক পান্ডিয়া ও কায়রন পোলার্ড। বোলিং বিভাগে থাকছেন ক্রুণাল পান্ডিয়া, রাহুল চাহার, বুমরা-বোল্ট-প্যাটিনসন পেস ত্রয়ী। রোহিত শর্মাকে না পেলেও, আজ আরসিবিকে হারিয়ে প্রথম পর্বের হারের বদলা নেওয়ার পাশাপাশি শেষ চারে জায়গা পাকা করতে বদ্ধপরিকর মুম্বই ইন্ডিয়ান্স পল্টন।

অপরদিকে মুম্বইকে হারিয়ে শেষ চারের টিকিট পাকা করতে মরয়ি রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালোর। প্রথম পর্বে সুপার ওভারে ম্যাচ জিতেছিল আরসিবি। আজ যথেষ্ট সাবধানী বিরাট কোহলির দল। দলের ব্যাটিং লাইনআপে থাকছেন জোসে ফিলিপে, দেবদূত পাড়িকল, বিরাট কোহলি, এবি ডিভিলিয়ার্স,  গুরুকিরত সিং মান। কোহলি ও এবিডি ভাল ফর্মে থাকেও, অন্যান্যদের ধারাবাহিকতার অভাব কিছুটা চিন্তার কারণ আরসিবি। দলের অলরাউন্ডারের ভূমিকায় থাকছেন ওয়াশিংটন সুন্দর ও ক্রিস মরিস, শিবম দুবে। বোলিং লাইনআপে থাকছেন মহম্মদ শিরাজ,যুজবেন্দ্র চাহল, ডেল স্টেইন। রোহিত শর্মা না থাকলেও তারকা ঠাসা মুম্বই দলকে যথেষ্ট সমীহ করছে আরসিবি। নিজেদের সেরাটা দিয়ে ২০১৬-র পর আরও একবার শেষ চারে যেতে মরিয়া কোহলি অ্যান্ড ব্রিগেড।

Follow Us:
Download App:
  • android
  • ios