Asianet News BanglaAsianet News Bangla

দুবাইতে সম্মুখ সমরে স্মিথ বনাম ওয়ার্নার, টসে জিতে ফিল্ডিংয়ের সিদ্ধান্ত সানরাইজার্সের

  • আজ আইপিএলে মুখোমুখি রাজস্থান ও হায়দরাবাদ
  • ৯ ম্যাচে ৬ পয়েন্ট নিয়ে লিগ টেবিলে  সপ্তম স্থানে সানরাইজার্স
  • ১০ ম্যাচে ৮ পয়েন্ট নিয়ে লিগ টেবিলে ষষ্ঠ স্থানে রয়েছে রাজস্থান
  • দুবাইতে এই ম্য়াচে জিতে শেষ চারের আশা জিইয়ে রাখতে মরিয়া দুই দল
     
Live Scorecard of Sunrisers Hyderabad vs Rajasthan Royals match in second leg of IPL 2020 spb
Author
Kolkata, First Published Oct 22, 2020, 7:07 PM IST

আজ আইপিএলে কার্যত নকআউট ম্যাচে দুবাই ইন্টারন্যাশানাল স্টেডিয়ামে মুখোমুখি সানরাইজার্স হায়দরাবাদ ও রাজস্থান রয়্যালস। শেষ চারের আশা জিইয়ে রাখতে গেলে এই ম্যাচ থেকে জয় দরকার দুই দলেরই। বর্তমানে লিগ টেবিলের সাত নম্বরে রয়েছে হায়দরাবাদ ও ৬ নম্বরে রয়েছে রাজস্থান। তাই একে অপরকে এক ইঞ্চিও জমি ছাড়তে নারাজ অধিনায়ক স্টিভ স্মিথ ও ডেভিড ওয়ার্নারের দল। এদিন টসে জিতে ফিল্ডিংয়ের সিদ্ধান্ত নেন ডেভিড ওয়ার্নার। টার্গেট অনুযায়ী ব্যাটিং করার জন্যই এই সিদ্ধান্ত সানরাইজার্স অধিনায়ক।

দুইদললেই রয়েছে একাধিক তারকা প্লেয়ার। দেওয়ালে পিঠ ঠেকে যাওয়ায় নিজেদের সেরাটা উজার করে দিতে মরিয়া ক্রিকেটাররা। সানরাইজার্স দলের ব্যাটিং লাইনআপে থাকছেন ডেভিড ওয়ার্নার, জনি বেয়ারস্টো, মণীশ পাণ্ডে, প্রিয়ম গর্গ। অলরাউন্ডারের ভূমিকায় থাকছেন বিজয় শংকর ও আবদুল সামাদ ও এই ম্য়াচে কেন উইলিয়ামসনের জায়গায় প্রথম সুযোগ পাওয়া জেসন হোল্ডার। বোলিং লাইনআপে থাকছেন রাশিদ খান, সন্দীপ শর্মা, বাসিল থাম্পি, টি নটরাজন। এই ম্যাচ জিতে লিগ টেবিলের উপরের দিকে উঠতে মরিয়া ডেভিড ওয়ার্নারের দল।

অপরদিকে সানরাইজার্সের বিরুদ্ধেও জয়ের ধারা বজায় রাখতে চাইছে স্টিভ স্মিথের দল। রাজস্থানের রয়্যালস দলের যা সম্ভাব্য একাদশ জানা যাচ্ছে তাতে ব্যাটিং লাইনআপে থাকতে চলেছেন বেন স্টোকস, জস বাটলার, স্টিভ স্মিথ, সঞ্জু স্যামসন, রবিন উথাপ্পা, রিয়ান পরাগ। দলে অলরাউন্ডারের ভূমিকায় থাকছেন রাহুলল তেওয়াটিয়া। বোলিং লাইনআপে থাকছেন জোফ্রা আর্চার, শ্রেয়স গোপাল, জয়দেব উনাদকাট, কার্তিক ত্যাগি। শেষ ম্য়াচে চেন্নাইকে হারানোর পর সানরাইজার্স বধের বিষয়ে আত্মবিশ্বাসী রাজস্থান। 
 

Follow Us:
Download App:
  • android
  • ios