আজ আইপিএলে গুরুত্বপূর্ণ ম্যাচে দুবাইতে হতে চলেছে দুই অজি তারকার দ্বৈরথ। একদিতে স্টিভ স্মিথের রাজস্থান রয়্যালস ও অপরদিকে ডেভিড ওয়ার্নারের সানরাইজার্স হায়দরাবাদ। শেষ চারে যাওয়ার আশা জিইয়ে রাখতে হলে এই ম্যাচ থেকে জয় দরকার দুই দলেরই। তাই দুই দলের সম্ভাব্য একাদশ কি হতে চলেছে তা নিয়ে চলছে জল্পনা। এখনও পর্যন্ত যা খবর তাতে জানা যাচ্ছে সানরাইজার্স দলের ব্যাটিং লাইনআপে থাকছেন ডেভিড ওয়ার্নার, জনি বেয়ারস্টো, মণীশ পাণ্ডে, কেন উইলিয়ামসন, প্রিয়ম গর্গ। অলরাউন্ডারের ভূমিকায় থাকছেন বিজয় শংকর ও আবদুল সামাদ। বোলিং লাইনআপে থাকছেন রাশিদ খান, সন্দীপ শর্মা, বাসিল থাম্পি, টি নটরাজন। তবে কেন উইলিয়ামসনের জায়গায় জেসন হোল্ডার বা মহম্মদ নবিকে খেলানো হতে পারে। তবে তার সম্ভাবনা খুবই কম।

অপরদিকে, শেষ ম্যাচ সিএসকের বিরুদ্ধে জিতে কিছুটা আত্মবিশ্বাস ফিরে পেয়েছে রাজস্থান রয়্যালস দল। সানরাইজার্সের বিরুদ্ধেও জয়ের ধারা বজায় রাখতে চাইছে স্টিভ স্মিথের দল। রাজস্থানের রয়্যালস দলের যা সম্ভাব্য একাদশ জানা যাচ্ছে তাতে ব্যাটিং লাইনআপে থাকতে চলেছেন বেন স্টোকস
জস বাটলার, স্টিভ স্মিথ, সঞ্জু স্যামসন, রবিন উথাপ্পা, রিয়ান পরাগ। দলে অলরাউন্ডারের ভূমিকায় থাকছেন রাহুলল তেওয়াটিয়া। বোলিং লাইনআপে থাকছেন জোফ্রা আর্চার, শ্রেয়স গোপাল, জয়দেব উনাদকাট, কার্তিক ত্যাগি। 

দুই দলের মুখোমুখি সাক্ষাতের পরিসংখ্যান কিন্তু হাড্ডাহাড্ডি ম্যাচরই ইঙ্গিত দিচ্ছেন। কারণ এখনও পর্যন্ত আইপিএলের ইতিহাসে মোট ১২ বার মুখোমুখি হয়েছে দুই দল। তার মধ্যে রাজস্থান রয়্যালস জিতেছে ৬ বার ও সানরাইজার্স হায়দরাবাদ জিতেছে ৬ বার। ফলে আজ দুবাইতে আরও একটি রুদ্ধশ্বাস ম্যাচ দেখার অপেক্ষায় ক্রিকেট প্রেমিরা।