২ ম্যাচ পর ফের জয়ে ফিরল এটিকে মোহনবাগান। আইএসএলের গুরুত্বপূর্ণ ম্য়াচে এফসি গোয়াকে ১-০ গোলে হারাল অ্যান্টোনিও লোপেজ হাবাস। ম্যাচে গোল করে ফের নায়ক সবুজ-মেরুণের পরিত্রাতা রয় কৃষ্ণা। জামসেদপুরের বিরুদ্ধে হার ও হায়দরবাদের বিরুদ্ধে ড্র করে কিছুটা ধাক্কা খেয়েছিল হাবাস ব্রিগেড। তাই এফসি গোয়া ম্য়াচকেই কামব্যাক করার জন্য পাখির চোখ করেছিল বাগান শিবির। জয়ে ফিরে স্বস্তিতে এটিকেএমবির গোটা দল।

এদিন ম্যাচের শুরু থেকেই গোলের লক্ষ্য ঝাঁপায় এটিকে মোহনবাগান ও এফসি গোয়া। তবে রক্ষণ সামলে আক্রমণে যায় দুই দল। ম্য়াচে প্রতীদ্বন্দ্বীতা প্রথম থেকেই ছিল নজর কাড়া। প্রথমার্ধে দুই দলই বেশ কয়েকটি সুযোগ তৈরি করে। তবে গোলের মুখ খুলতে পারেনি কোনও দলই। তবে বল পজিশনে লোপেজ হাবাসের এটিকে মোহনবাগানের থেকে অনেকটাই এগিয়ে ছিল জুয়ান ফেরান্ডোর এফসি গোয়া। প্রথমার্ধের খেলা শেষ হয় গোলশূন্যভাবে।

দ্বিতীয়ার্ধে দুই দলই জয়সূচক গোল পাওয়ার চেষ্টা করে। প্রেসিং ফুটবল খেলে দুই দল। কিন্তু দুই দলের জমাটি রক্ষণ ভাঙতে সমর্থ হচ্ছিলেম না এটিকেএমবি ও এফসি গোয়ার অ্যাটাকিং লাইন। কিন্তু ম্যাচের ৮৫ মিনিটে বক্সের মধ্যে ফাউল করায় পেনাল্টি পেয়ে যায় সবুজ-মেরুণ ব্রিগেড। ফলে পেনাল্টি থেকে গোল করতে ভুল করেননি রয় কৃষ্ণা। শেষ কয়েক মিনিটে বেশ কয়েকটি সুযোগ তৈরি করলেও গোল শোধ করতে পারেনি গোয়া। এই ম্যাচ জয়ের ফলে লিগ টেবিলে ২ নম্বরে উঠে এল এটিকে মোহনবাগান।