বেঙ্গালুরু এফসিকে হারিয়ে গ্রুপ টেবিলে নিজেদের জায়গা আরও শক্ত করেছে এটিকে মোহনবাগান। মুম্বইয়ের সঙ্গে পয়েন্ট এক হলেও, গোল পার্থক্যের বিচারে ২ নম্বরে রয়েছে অ্যান্টোনিও লোপেজ হাবাসের দল। বেঙ্গালুরুর মত কঠিন দলের বিরুদ্ধে মরসুমে প্রথম স্কোর করে উচ্ছ্বসিত এটিকে মোহনবাগানের অস্ট্রেলিয় তারকা ডেভিড উইলিয়ামস। বেঙ্গালুরু ম্যাচে গোলে ফেরার কথা আগেই বলেছিলেন বাগান তারকা। সেই আশ্বাস পূরণই শুধু নয়, ম্যাচের সেরা হয়ে খুশি ডেভিড উইলিয়ামস। ম্যাচর পর মঙ্গলবার নিজের উচ্ছাসের পাশাপাশি আগামি ইচ্ছেও জানালেন অজি তারকা।

ডেভিড উইলিয়ামস জানিয়েছেন,'মোহনবাগান সমর্থকদেক দেওয়া কথা রাখতে পেরে আমি খুবই খুশি। দুটি কারণে আনন্দে হচ্ছে। এক, দেশের সেরা দলের বিরুদ্ধে লাগাতার গোল করতে পারা  ও দুই, এটিকে মোহনবাগানকে আমরা লিগ টেবিলে ভালো জায়গায় নিয়ে যেতে পেরেছি। প্রতিযোগিতার প্রথম ৬টি ম্যাচে গোল না পেলেও, জানতাম একটা গোল পেলেই সবকিছু বদলে যাবে।' বেঙ্গালুরুর বিরুদ্ধে গোল করা প্রসঙ্গে উইলিয়ামস বলেছেন,দেশের সেরা টিম ও সেরা গোলরক্ষক গুরপ্রীত সিংকে পরাস্ত করে গোল করতে কার না ভালো লাগে। বেঙ্গালুরুর বিরুদ্ধে সোমবারের গোলটাকে অনেকেই সেরা বলছে। তবে আমার কাছে গতবছর সেমি ফাইনালে বেঙ্গালুরুর বিরুদ্ধে হেডে গোল করাটাকেই আমি এখনও পর্যন্ত এগিয়ে রাখছি।'

বেঙ্গালুরুর বিরুদ্ধে গোলটা নিজের পরিবারকে উৎসর্গ করেছেন ডেভিড উইলিয়ামস। একইসঙ্গে সোমবার প্রবীর দাসের জন্মদিন ছিল বলে তাকেও গোলটা উৎসর্গ করেছে অজি তারকা। এই একটা গোল মরসুমের আগামি ম্যাচগুলিতে তার আত্মবিশ্বাস বাড়াবে বলেও জানিয়েছেন উইলিয়ামস। পুরো দলের আত্মবিশ্বাসও ভালো জায়গায় রয়েছে বলেও জানিয়েছেন তিনি। পরবর্তী ম্যাচগুলিতেও দলের হয়ে গোল করা ও দলকে জয় এনে দেওয়াই প্রধান লক্ষ্য বলে জানিয়েছেন ডেভিড উইলিয়ামস।