এগিয়ে গিয়েও আত্মঘাতি গোলে লিড খোয়াল এটিকে মোহনবাগান। আইএসএলের মেগা ফাইনালে প্রথমার্ধের শেষে স্কোর এটিকে মোহনবাগান ১ ও মুম্বই সিটি এফসি ১। প্রথমার্ধে এটিকের হয়ে গোল করেন ডেভিড উইলিয়ামস। আর তিরির আত্মঘাতি গোলে সমতায় ফেরে সার্জিও লোবেরার দল। খেলার মাঝে অময় রানাওয়াডের গুরুতর চোট পেয়ে অ্যাম্বুলেন্সে করে মাঠ ছাড়ার ঘটনা উদ্বেগ বাড়িয়েছে। তার দ্রুত সুস্থতা কামনা করেছেন সকলেই।

ম্য়াচের প্রথম থেকেই টানটান উত্তেজনায় শুরু হয় খেলা। দুই দলই দুরন্ত গতিতে ফুটবল খেলতে শুরু করে এটিকে মোহনবাগান ও মুম্বই সিটি এফসি।  একের পর এক আক্রমণ গড়ে তোলে দুই দল। ম্যাচের ১৮ মিনিটে মুম্বই রক্ষণের ভুলে বক্সের মধ্যে বল পেয়ে যায় ডেভিড উইলিয়ামস। সেখান থেকে গোল করতে ভুল করেনি বাগান তারকা। গোল হজম করার পর আক্রমণের মাত্রা বাড়ায় মুম্বই। ম্য়াচের ২৯ মিনিটে তিরির আত্মঘাতি গোলে সমতায় ফেরে সার্জিও লোবরার দল। 

সমতায় ফেরার পর ফের লিড নেওয়ার জন্য খেলা শুরু করে দুই দল। ঠিক সেই সময় মাঠে গুরুতর চোট পেয়ে আহত হন মুম্বইয়ের অজয় রানাওয়াডে। মাঠেই য়ন্ত্রণায় কাতরাতে থাকে অময়। তড়িঘড়ি মাঠে অ্য়াম্বুলেন্স  ও চিকিৎসকরা এসে তার প্রাথমিক চিকিৎসা শুরু করে। কিন্তু সুস্থ না হওয়ায় তাকে তড়িঘড়ি হাসপাতালে নিয়ে যাওয়া হয়। ১০ মিনিটেরও বেশি সময় বন্ধ থাকে খেলা।  অময় রানাওয়াডের দ্রুত সুস্থতা কামনা করেন সকলে।