একদিনে টানা তিন ম্যাচে জিতে ফের আইএসএলের লিগ টেবিলের শীর্ষস্থানে উঠে এল মুম্বাই সিটি। অপরদিকে হারের হ্যাটট্রিক করল বেঙ্গালুরু এফসি। আইএসএলের গুরুত্বপূর্ণ ম্যাচে বেঙ্গালোরকে ৩-১ গোলে হারাল মুম্বই।  ম্য়াচে মুম্বইয়ের হয়ে গোল করেন মউরটাডা ফল ও বিপিন সিং। অপর একটি গোল করেন ওগবেচে। ম্যাচ হারলেও বেঙ্গালরুর হয়ে একমাত্র গোলটি করেন সুনীল ছেত্রী।  এই হারের ফলে লিগ টেবিলে অনেকটাই পিছিয়ে পড়ল কার্লোস কুয়াদ্রাতের দল।

এদিন ম্যাচের প্রথম থেকেই একের পর এক আক্রমণে বেঙ্গালুরু ডিফেন্সের উপর চাপ সৃষ্টি করতে শুরু করে মুম্বইয়ের অ্যাটাকিং লাইন। যার ফল স্বরূপ  ম্যাচের ৯ মিনিটেই প্রথম গোল পেয়ে যায় মুম্বই। প্রথম গোল করেন মউরটাডা ফল। দ্বিতীয় গোলের জন্য বেশি সময় অপেক্ষা করতে হয়নি সার্জিও লোবেরার দলকে। ১৫ মিনিটে গোল করে দলের ব্যবধান বাড়ান বিপিন সিং। ম্যাচের প্রথমার্ধে দুই দলই বেশ কয়েকটি গোলের সুযোগ তৈরি করলেও, আর গোল হয়নি। ২-০ ব্যবধানে এগিয়ে থেকেই বিরতিতে যায় মুম্বই।

ম্যাচের দ্বিতীয়ার্ধে আক্রমণের ঝাঁঝ বাড়ানোর চেষ্টা করে বেঙ্গালুরু এফসি। তবে মুম্বইয়ে জমাটি রক্ষণ ভাঙতে সমর্থ হয়নি বেঙ্গালুরুর অ্যাটাকিং লাইন। ম্যাতে ৭৯ মিনিটে পেনাল্টি বেঙ্গালুরু। পেনাল্টি থেকে গোল করে দলের ব্যবধান কমান সুনীল ছেত্রী। কিন্তু ম্যাচের ৮৪ মিনিটে মুম্বইয়ের হয়ে ব্যবধান ৩-১ করেন ওবগেচে। এই জয়ের ফলে ৯ ম্যাচে ২২ পয়েন্ট নিয়ে লিগ টেবিলের শীর্ষে স্থানে পৌছে গেল মুম্বই সিটি। অপর দিকে ৫ নম্বরে রইল বেঙ্গালুরু এফসি।