মরসুমের দ্বিতীয় জয় পেল এসসি ইস্টবেঙ্গল। আইএসএলের গুরুত্বপূর্ণ ম্যাচে বেঙ্গালুরু এফসিকে ১-০ গোলে হারাল লাল-হলুদ ব্রিগেড। ম্যাচে ইস্টবেঙ্গলের হয়ে একমাত্র জয়সূচক গোলটি করেন স্টেইনম্যান। অপরদিকে সময়টা মোটেই ভালো যাচ্ছে বেঙ্গালুরুর এফসির। ইস্টবেঙ্গলের বিরুদ্ধে হারের ফলে টানা চার ম্যাচে হারের মুখ দেখতে হল সুনীল ছেত্রীদের। এই জয়ের ফলে ১০ ম্যাচে ১০ পয়েন্ট নিয়ে লিগ টেবিলের নবম স্থানে এসসি ইস্টবেঙ্গল।

ম্যাচের প্রথম থেকেই টানটান উত্তেজনায় শুরু হয় খেলা। রক্ষণ সামলে আক্রমণে যাওয়ার রণকৌশল নেয় বেঙ্গালুরু এফসি ও এসসি ইস্টবেঙ্গল দুই দলই। কিন্তু এদিন প্রথম থেকেই অনেক বেশি চনমনে দেখিয়েছে লাল-হলুদ শিবিরকে। নিজেদের মধ্যে পাস খেলে একের পর এক আক্রমণ গড়ে তুলছিল স্টেইনম্যান , ব্রাইট, মাঘোমারা। যার ফলস্বরূপ ম্যাচের ২০ মিনিটে লাল-হলুদ ব্রিগেডকে গোল করে এগিয়ে দেন স্টেইনম্যান। এরপর ম্যাচের প্রথমার্ধে দুই দল একাধিক আক্রমণ গড়ে তুললেও, গোলের মুখ খোলেনি। ১-০ গোলে এগিয়ে থেকেই বিরতিতে যায় এসসি ইস্টবেঙ্গল।

দ্বিতীয়ার্ধে গোলের জন্য ঝাঁপায় সুনীল ছেত্রী, ক্লেইটন সিলভা, উদান্তা সিংরা। কিন্তু এদিন 'রক সলিড' ছিল লাল-হলুদের রক্ষণ। তাই একাধিক আক্রমণ গড়ে তুললেও ড্যানি ফক্স, স্কট নেভিল ও রাজু গায়কোয়ার্ডের জমাটি রক্ষণ ভাঙতে সমর্থ হয়নি বেঙ্গালুরুর অ্যাটাকিং লাইন। দ্বিতীয়ার্ধে বেশ কয়েকটি সুযোগ তৈরি করে ইস্টবেঙ্গলও। কিন্তু জালে বল জড়ায়নি। এদিন গোল না পেলেও ভালো ফুটবল খেলেন ব্রাইট। শেষে ১-০ ব্যবধানেই ম্যাচ মরসুমের দ্বিতীয় জয় পেল এসসি ইস্টবেঙ্গল। লাল-হলুদের পরবর্তী ম্যাচ ১৫ তারিখ, প্রতিপক্ষ কেরালা ব্লাস্টার্স।