Asianet News BanglaAsianet News Bangla

Tiljala: হাত বেঁধে নিয়ে কলকাতার রাস্তা দিয়ে ছুটছিল বাইক, পুলিশ ধরতেই কান্না ২ কিশোরীর

পুলিশ সূত্রে জানা গিয়েছে, আজ সকাল ১১ টা নাগাদ ইএমবাইপাসের কাছে ভিআইপি মোড় দিয়ে রুবির দিকে যাচ্ছিল একটি বাইকটি। ঠিক তখনই সেখানে কর্মরত এক পুলিশ সার্জেন্ট দেখতে পান যে এক বাইক আরোহীর পিছনের সিটে দুই কিশোরী বসে রয়েছে। আর দড়ি দিয়ে বাঁধা রয়েছে তাদের হাত। 

2 teenager allegedly abducted recovered by police bmm
Author
Kolkata, First Published Nov 20, 2021, 4:05 PM IST
  • Facebook
  • Twitter
  • Whatsapp

দড়ি দিয়ে আষ্টেপৃষ্ঠে বাঁধা রয়েছে দুই হাত (Hand tied with rope)। আর এভাবেই প্রকাশ্য দিবালকে রাস্তা দিয়ে বাইকে করে নিয়ে যাওয়া হচ্ছিল দুই কিশোরীকে। বিষয়টি দেখতে পেয়ে তৎক্ষণাৎ বাইকটিকে দাঁড় করায় পুলিশ (Police)। বাইক থেকে উদ্ধার করা হয়েছে দুই কিশোরীকে (2 Minor Girl)। পাশাপাশি এই ঘটনায় এক সন্দেহভাজন ব্যক্তিকে আটক করেছে পুলিশ। এই ঘটনাটি ঘটেছে আজ সকাল ১১টার সময় খোদ কলকাতায় (Kolkata)।

পুলিশ সূত্রে জানা গিয়েছে, আজ সকাল ১১ টা নাগাদ ইএমবাইপাসের (Eastern Metropolitan Bypass) কাছে ভিআইপি মোড় (VIP More) দিয়ে রুবির (Ruby) দিকে যাচ্ছিল একটি বাইকটি (Bike)। ঠিক তখনই সেখানে কর্মরত এক ট্রাফিক সার্জেন্ট (Traffic Sergeant) দেখতে পান যে এক বাইক আরোহীর পিছনের সিটে দুই কিশোরী বসে রয়েছে। আর দড়ি দিয়ে বাঁধা রয়েছে তাদের হাত। সন্দেহ হওয়ায় বাইকটিকে দাঁড় করান ওই সার্জেন্ট।

আরও পড়ুন- কৃষি আইন বাতিলে খুশি নন্দীগ্রামবাসী, 'নীরব' থাকলেন শুভেন্দু

বাইক চালককে জিজ্ঞাসাবাদ করায় তার কথায় অসঙ্গতি পাওয়া যায়। ওই বাইক চালক দুই কিশোরীকে নিজের মেয়ে বলে পরিচয় দেয়। যদিও পুলিশের সামনে ওই ব্যক্তিকে নিজেদের বাবা বলে পরিচয় দেয়নি দুই কিশোরী। বরং ব্যক্তিকে তারা চেনে না বলে জানায়। সঙ্গে সঙ্গে খবর দেওয়া হয় তিলজলা থানা। এরপর পুলিশ ঘটনাস্থানে পৌঁছে ওই সন্দেহভাজন বাইক আরোহীকে আটক করে। তাকে জিজ্ঞাসাবাদ করা হচ্ছে।  

আরও পড়ুন- টেবিলে গোছানো রয়েছে ব্যাগ, ব্যাঙ্গালুরু যাওয়ার আগে উদ্ধার মেডিক্যাল পড়ুয়ার দেহ

এদিকে বাইক থেকে নামিলে দুই কিশোরীর পরিচয় জানতে চায় পুলিশ। তখন পুলিশের সামনে কেঁদে ফেলে তারা। জানায়, যে তারা ওই ব্যক্তিকে চেনে না। বাবার মৃত্যু হয়েছে আগেই। তাদের যাতে দিদিমার কাছে পৌঁছে দেওয়ার হয় তার জন্য পুলিশের কাছে আবেদন করে। এরপর বাইক আরোহী-সহ দুই কিশোরীকে তিলজলা থানায় নিয়ে যায় পুলিশ। যদিও কেন কিশোরীদের হাত বেঁধে বাইকে করে নিয়ে যাওয়া হচ্ছিল তা এখনও জানা যায়নি। ঘটনার তদন্ত শুরু করেছে পুলিশ। তাদের পাচারের উদ্দেশ্যে নাকি অন্য কোনও কারণে নিয়ে যাওয়া হচ্ছিল তা জানতে আটক ব্যক্তিকে জিজ্ঞাসাবাদ করা হচ্ছে। পাশাপাশি কিশোরীদের মায়ের সঙ্গে ওই বাইক আরোহীর পরিচয় রয়েছে কিনা তাও খতিয়ে দেখছে পুলিশ। 

আরও পড়ুন- শৌচাগারে চিকিৎসকের দেহ, মৃত্যুঘিরে ক্রমশই দানা বাঁধছে রহস্য

পুলিশের তরফে জানানো হয়েছে, দুই কিশোরীর বয়স ১৩ থেকে ১৪ বছরের মধ্যে হবে। ইতিমধ্যেই তাদের ২ জনকেই থানায় উদ্ধার করে নিয়ে যাওয়া হয়েছে। একই সঙ্গে অভিযুক্ত যুবককেও তিলজলা থানায় নিয়ে যাওয়া হয়েছে।

Follow Us:
Download App:
  • android
  • ios