ছোটপর্দার জনপ্রিয় মুখ তাঁরা। বিভিন্ন সিরিয়ালে তাঁদের অবাধ বিচরণ। এবার সমাজ সেবার কাজেও তাঁদের পদক্ষেপ মন জয় করল তাঁদের অনুগামীদের। কথা হচ্ছে টলিউডের ছোট পর্দার জনপ্রিয় জুটি জিতু ও নবনীতার। বছর দুয়েক আগেই বিবাহ বন্ধনে আবদ্ধ হয়েছেন তাঁরা। দ্বিতীয় বিবাহবার্ষিকীতে দারুণ কাজ করে মানুষের মন জয় করে নিলেন তাঁরা। 

দ্বিতীয় বিবাহবার্ষিকীর খরচের সমস্ত টাকা জীতু কমল ও নবনীতা তুলে দিলেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের ত্রাণ তহবিলে। যাতে এই টাকা করোনা বিধ্বস্ত মানুষের কাজে লাগানো যায়। দ্বিতীয় বিবাহবার্ষিকীর খরচের জন্য বেশ ভালো মতোই আয়োজন করতে চেয়েছিলেন এই কাপল। কিন্তু সব সাধে বাধ সেধেছে করোনা মহামারী। 

তাই সেই টাকা আর সঞ্চয় করে না রেখে তাঁরা তুলে দিলেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের ত্রাণ তহবিলে, যাতে কিছু মানুষ অন্তত সেই টাকার সুবিধা পান, তাঁদের সঠিক চিকিৎসা হয়। করোনা মহামারীর সঙ্গে লড়তে যাতে সাধারণ মানুষের সুবিধা হয়, তার ব্যবস্থা করলেন এই অভিনেতা জুটি। 

বৃহস্পতিবার এই সিদ্ধান্তের কথা সবার সামনে নিয়ে আসেন জীতু ও নবনীতা। অনুরাগীদের সঙ্গে নিয়ে কেক কাটে এই জুটি। স্ত্রীকে বিবাহবার্ষিকীর শুভেচ্ছাও জানান তিনি। দু বছরের দাম্পত্য জীবনের অনেক গল্প অনুরাগীদের সঙ্গে শেয়ার করেছেন জীতু। তিনি বলেন তাঁর স্ত্রী এখন গুছিয়ে সংসার করেন। সংসার আগলে রাখতে শিখে গিয়েছেন তাঁরা দুজনেই। 

তবে আফসোস রয়েছে দুজনেরই। বিয়ের পর কোনও বিবাহবার্ষিকীই তাঁরা উদযাপন করতে পারেননি ঘনিষ্ঠদের সঙ্গে। করোনা মহামারীর জন্য বাড়িতেই কেটেছে সেই বিশেষ দিন। তবে এবছর তাঁরা খুশি। অন্তত সেই টাকায় কিছু মানুষের কাজে তাঁরা লাগতে পারলেন, এই ভাবনা সন্তুষ্টি দিচ্ছে তাঁদের।