শহর কলকাতায় আবারও এক কিশোরীকে যৌন নির্যাতনের ঘটনায় চাঞ্চল্য় ছড়াল। বাড়ির চারতলার একটি ঘরে আটকে রেখে ওই কিশোরীর উপর অত্যাচার চালানোর অভিযোগ উঠল তার পরিচিত এক যুবকের বিরুদ্ধে। ইতিমধ্য়েই ওই যুবককে পুলিশ গ্রেফতার করেছে। 

আরও পড়ুন, যান্ত্রিক ত্রুটিতে ছাড়তে দেরি ঢাকাগামী বিমান, কলকাতা বিমানবন্দরে যাত্রী বিক্ষোভ

মধ্য় কলকাতার ওই বন্ধ ফ্ল্যাট থেকে কোনওভাবে বাইরে বেরোনোর উপায় ছিল না কিশোরীর।  অত্যাচার চলার সময় চিৎকার করে ওঠে ওই নাবালিকা। তার চিৎকার শুনেই হাজির হয়ে যান বাড়ির মালিক ও তাঁর স্ত্রী। তারপর তাঁরাই উদ্ধার করেন ওই কিশোরীকে। অভিযুক্তকেও হাতেনাতে পাকড়াও করা হয়। পরে উত্তর কলকাতার আমহার্স্ট স্ট্রিট থানায় অভিযোগ দায়ের করেন নির্যাতিতার মা। তারপরই অভিযুক্তকে গ্রেপ্তার করে শিশু নির্যাতন আইনে মামলা দায়ের করেছে পুলিশ।

আরও পড়ুন, মহিলা বিজেপি কর্মীর ওপর হামলা, প্রতিবাদে থানা ঘেরাও বিজেপির

আমহার্স্ট স্ট্রিট থানা সূত্রে জানা গিয়েছে, অভিযুক্ত যুবক মধ্য কলকাতার একটি কলেজে চুক্তির ভিত্তিতে কাজ করে। আমহার্স্ট স্ট্রিটে ওই যুবকের দিদির বাড়ি। সেই সূত্রেই সে সেখানে প্রায়ই আসে। এবং ওই বাড়িতেই থাকত নির্যাতিতা কিশোরী। রবিবার তাকে বাড়ির চারতলায় ডাকে অভিযুক্ত ওই যুবক। আর কিশোরীটি ঘরের ভিতর যাওয়া মাত্রই দরজা ভিতর থেকে বন্ধ করে দেয়। তারপর শুরু হয় যৌন নির্যাতন। কিশোরী নিজেকে বাঁচাতে প্রচণ্ড জোরে চিৎকার শুরু করে। চিৎকার শুনেই বাইরে বেরিয়ে আসে, পাশের ঘরের বাসিন্দা। শেষমুহূর্তে পালানোর চেষ্টা করছিল যুবক, কিন্তু তাঁকে সবাই মিলে ধরে ফেলা হয়। যৌন নির্যাতনের ফলে ঘটনাস্থলেই কিশোরী অসুস্থ হয়ে পড়ে। আমহার্স্ট স্ট্রিট থানার পুলিশ জানিয়েছে, এই মুহূর্তে ঘটনাটির তদন্ত চলছে।