Asianet News BanglaAsianet News Bangla

Bhabanipur Result: মমতার কাছে হার স্বীকার করলেন প্রিয়াঙ্কা, আর কী বললেন বিজেপি প্রার্থী

প্রিয়াঙ্কা টিব্রেওয়ালের কথা, 'বিনম্রতার সঙ্গে আমি এই পরাজয় স্বীকার করে নিচ্ছে। আমি দিদিকে অভিনন্দ জানিয়েছি। আমি তাঁকে বার্তাও পাঠিয়েছেন।'

bhabanipur bypoll result i gracefully accept defeat says bjp candidate Priyanka tibrewal bsm
Author
Kolkata, First Published Oct 3, 2021, 4:09 PM IST
  • Facebook
  • Twitter
  • Whatsapp

ভবানীপুর বিধানসভা উপনির্বাচনে (Bhabanipur Bupoll) রাজ্যের মুখ্যমন্ত্রী তথা তৃণমূল কংগ্রেস (TMC) নেত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের (CM Mamata Banerjee) কাছে হার। তবে এই হার তিনি সানন্দে গ্রহণ করেছেন বলে জানিয়েছেন বিজেপি (BJP) প্রার্থী তথা আইনজীবী প্রিয়াঙ্কা টিব্রেওয়াল (Priyanka Tibrewal)। একই সঙ্গে তিনি বাংলার মুখ্যমন্ত্রীকে অভিনন্দন জানিয়েছেন বলেও জানিয়েছেন। 

প্রিয়াঙ্কা টিব্রেওয়ালের কথা, 'বিনম্রতার সঙ্গে আমি এই পরাজয় স্বীকার করে নিচ্ছে। আমি দিদিকে অভিনন্দ জানিয়েছি। আমি তাঁকে বার্তাও পাঠিয়েছেন।'পাশাপাশি বিজেপির প্রার্থী তথা আইনজীবী প্রার্থী সোশ্যাল মিডিয়ায় বার্তা দিয়ে দলের নেতা কর্মীদেরও প্রশংসা করেছেন। তিনি বলেছেন, তাঁর দলের নেতা, কর্মী ও দলের সাধারণ সমর্থকরা তাঁর পাশে ছিলেন।  জয় হাসিল করার জন্য তাঁর থেকেই বেশি চেষ্টা করেছিলেন। তাঁদের এই চেষ্টা আর কাজ তাঁকে অভিভূত করেছেন। তাই দলীয় নেতা কর্মীদের প্রতি তিনি কৃতজ্ঞতা প্রকাশ করেছেন। একই সঙ্গে প্রিয়াঙ্কা টিব্রেওয়াল জানিয়েছেন, আগামী দিনে মানুষের সেবা করার জন্য আরও বেশি জোর দেবেন তিনি। 

তবে এদিন অবশ্য প্রিয়াঙ্কা টিব্রেওয়াল নিজের ভবানীপুর উপনির্বাচনের ম্যান অব দ্যা ম্যাট ঘোষণা বলেই চিহ্নিত করেছেন। তিনি বলেছেন তিনি একজন হেভিওয়েট প্রার্থীর বিরুদ্ধে লড়াই করেছেন একই সঙ্গে ২৫ হাজারেও বেশি ভোট পেয়েছেন। প্রিয়াঙ্কার কথা তিনি  মমতা বন্দ্যোপাধ্যায়ের দুর্গ হিসেবে পরিচিত ভবানীপুর বিধানসভা কেন্দ্রে লড়াই করেছেন আর সেখানের ২৫ হাজার মানুষ তাঁকে সমর্থন করেছেন। তবে আগামী দিনে যে তিনি রাজনীতিতে থাকছেন এদিন তাও স্পষ্ট করে দিয়েছেন। তিনি বসেছেন আগামী দিনে আরও বেশি করে মানুষের জন্য কাজ করবেন তিনি। ভবানীপুর বিধানসভা উপনির্বাচনে মমতা বন্দ্যোপাধ্য়ায় ৫৮ হাজার ৮৩২ ভোটের ব্যবধানে জয়ী হন। ২০১১ সালের জয়ের ব্যবধানকেও ছাপিয়ে যান মমতা।

 

bhabanipur bypoll result i gracefully accept defeat says bjp candidate Priyanka tibrewal bsm

Follow Us:
Download App:
  • android
  • ios