ফের দলীয় কর্মীদের হিংসার বার্তা দিলীপ ঘোষের। মঙ্গলবার শ্যামাপ্রসাদ মুখোপাধ্যায়ের ৭০তম মৃত্যুদিবসে দলীয় কর্মীদের উদ্দেশ্যে বিজেপির রাজ্য সভাপতি বলেন,অহিংস যারা করে, তারা কাপুরুষ। মারের বদলা মার। এটাই শ্যমাপ্রসাদের শিক্ষা। 

এদিন দিলীপবাবু বলেন,বার বার আমাদের কর্মীকে খুন করেছে তৃণমূল। ওদের ছাড়া হবে না। আমরা হিংসা করতে পারি‌ । প্রতিটি হিংসার প্রতিশোধ নেবে বিজেপি। এটাই শ্যমাপ্রসাদের প্রতি শ্রদ্ধা হবে। তবে শুধু হিংসার বার্তা দিয়েই থেমে থাকেননি বিজেপির সভাপতি। তিনি আরও বলেন,শ্যমাপ্রসাদের এই বাংলাকে সোনার বাংলা করবেই বিজেপি। ইতিমধ্য়েই কাশ্মীর ও নাগরিকত্ব বিল সফল করেছে বিজেপি।  এবার আমরা শ্যমাপ্রসাদের বাংলা চাই।  মানুষ খেতে পারবে। ‌ চাকরি পেতে অন্য রাজ্যে যেতে হবে না।

যদিও মেদিনীপুরের সাংসদের এই কথা নিয়ে কটাক্ষ করতে ছাড়েনি তৃণমূলের মন্ত্রী ফিরহাদ হাকিম। দিলীপের এই মন্তব্য শুনে ফিরহাদ বলেন, বিজেপি হিংসা ছাড়া আর কিছু বোঝে না। এটাই ওদের দলের চরিত্র। দিলীপ ঘোষকে ধন্যবাদ যে, উনি সত্যি কথাটা সবার সামনে বলেছেন।
 
এদের সঙ্গে মাওবাদীদের কোনও পার্থক্য নেই।  কিন্ত এনার বোঝা উচিত, বাংলা এই রাজনীতিকে প্রশ্রয় দেয় না। নতুন বাংলা গড়েছে তৃণমূল। তাই  বাংলায় এইসব সন্ত্রাসবাদীদের জায়গা দেবে না মানুষ।