Asianet News BanglaAsianet News Bangla

'আমাকে ইডি-সিবিআই ছুঁতে পারবে না', শুভেন্দুকে কটাক্ষ করে লাল কালিতে লেখা সাদা পাঞ্জবি ইদ্রিস আলির

'আমি পুরুষ, আমার শরীর ছোঁবে না'- নবান্ন অভিযানের দিনে পুলিশ কর্মীদের লক্ষ্য করে এই মন্তব্য করেছিলেন বিজেপি নেতা শুভেন্দু অধিকারী। এখনও পর্যন্ত  যা নিয়ে কটাক্ষ করেই চলেছে তৃণমূল কংগ্রেস। এখনও পর্যন্ত এই বিষয়টি নিয়ে কটাক্ষ করছে তৃণমূল কংগ্রেস

I am male, ED, CBI do not touch TMC MP Idris Ali mocking Suvendu Adhikari bsm
Author
First Published Sep 22, 2022, 4:33 PM IST

'আমি পুরুষ, আমার শরীর ছোঁবে না'- নবান্ন অভিযানের দিনে পুলিশ কর্মীদের লক্ষ্য করে এই মন্তব্য করেছিলেন বিজেপি নেতা শুভেন্দু অধিকারী। এখনও পর্যন্ত  যা নিয়ে কটাক্ষ করেই চলেছে তৃণমূল কংগ্রেস। এখনও পর্যন্ত এই বিষয়টি নিয়ে কটাক্ষ করছে তৃণমূল কংগ্রেস। এবার অভিনব কায়দায় প্রদর্শন করলেন তৃণমূলের মুর্শিদাবাদের ভগবানগোলা বিধানসভা কেন্দ্রের বিধায়ক ইদ্রিস আলি। বিধানসভায় বিশেষ অধিবেশনের শেষ দিনে অভিনব পাঞ্জাবি পরে বিধানসভায় আসেন ইদ্রিস আলি। পাঞ্জাবিতে ইডি সিবিআই সহ বিভিন্ন বিষয় লেখা লাল কালিতে। বিজেপি নবান্ন অভিযানের দিন বিরোধী দলনেতার সেই  বহু চর্চিত মন্তব্য উঠে এসেছে তার পাঞ্জাবিতে। ইদ্রিস আলি বলেন যেভাবে বিধানসভার ভিতরে বিরোধীরা আচরণ করে চলেছে তার প্রতিবাদ জানাতেই এই  প্রতিবাদের  পথ নিয়েছেন তিনি।

এদিন ইদ্রিস আলি বিধানসভায় একটি সাদা পাঞ্জাবি পরে এসেছিলেন। তাঁর পাঞ্জাবিতে লেখা ছিল ,'আমি মেল আমাকে সিবিআই ও ইডি ছুঁতে পারবে না।' তৃণমূল কংগ্রেস নেতা শুভেন্দু অধিকারীকে কটাক্ষ করে বলেন, 'একজন বিজেপি নেতা আছেন যিতি মনে করেন সিবিআই ও ইডি তাঁকে স্পর্শ করতে পারবে না।' পশ্চিমবঙ্গে তৃণমূল কংগ্রেসের বিরুদ্ধে দুর্নীতির অভিযোগ নিয়ে নবান্ন চলো অভিযানের সময় শুভেন্দু রাজ্য পুলিশের মহিলাকর্মীদের বিরুদ্ধে হেনস্থা করার অভিযোগ তুলেছিলেন। আর সেটাই তৃণমূল কংগ্রেসের টার্গেটের বিষয় হয়ে দাঁড়িয়েছে। 

যদিও শুভেন্দু অধিকারী দলীয় কর্মীদের সঙ্গে একটি বৈঠকে জানিয়েছেন, 'আমি প্রতিটি মহিলাকে মা দুর্গার চোখে দেখি।' যেভাবে তৃণমূল কংগ্রেস তাঁকে হেনস্থা করছে তা ঠিক নয় বলেও ঘনিষ্ঠ মহলে বলেছেন বলেছেন বলে সূত্রের খবর। যদিও শুভেন্দুর এই মন্তব্য নিয়ে প্রথম থেকেই সরব ছিলেন তৃণমূল নেতা অভিষেক বন্দ্যোপাধ্যায় বা কুণাল ঘোষ কটাক্ষ করেছেন শুভেন্দু অধিকারী। এর আগেও শুভেন্দুর এই মন্তব্য নিয়ে বিধানসভাও উত্তাল হয়েছিল। যা এদিন পর্যন্ত অব্যাহত। 

Follow Us:
Download App:
  • android
  • ios