মোদীর পুজো উদ্বোধনের আগে বৃষ্টিতে ভাসল কলকাতা। ইজেডসিসি-তে জোর  দফায় দফায় জোর বৃষ্টি। বৃহস্পতিবার সকালে বিজেপি মহিলা মোর্চার সদস্যরা শঙ্খধ্বনি অনুষ্ঠান করেন ইজেডসিসি-তে। লাইন দিয়ে শঙ্খ বাজাতে বাজাতে তাঁরা পুজো মণ্ডপে আসেন। ইতিমধ্য়েই সল্টলেকের  ইজেডসিসি-তে পৌছে গিয়েছেন ডোনা গঙ্গোপাধ্যায়।

জেডসিসি-তে বহু অনুষ্ঠান বাতিল

 
মহাষষ্ঠীতে দুর্গাপুজোর উদ্বোধন করবেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী। এইবারই তিনি প্রথম বাংলার বুকে দুর্গাপুজোর উদ্বোধন করছেন। সল্টলেকের ইজেডসিসি-র দুর্গাপুজোর উদ্বোধন করবেন নরেন্দ্র মোদী। সকাল ১০টা বদলে সময় বদলে গিয়ে এই উদ্বোধন অনুষ্ঠান বেলা ১২ টায় করা হয়েছে। পুজো উদ্বোধনের সঙ্গে সঙ্গে দুর্গাপুজো উৎসবকে ঘিরে শুভেচ্ছা বার্তাও দেবেন প্রধানমন্ত্রী।  সল্টলেকের ইজেডসিসি ব্লকে বুধবার বিকেলে সমস্ত প্রস্তুতি ঘুরে দেখেন মুকুল রায় এবং কৈলাস বিজয়বর্গীয়। পুজো কমিটির উদ্যোক্তাদের সঙ্গে কথা বলেন মুকুল রায় ও কৈলাস বিজয়বর্গীয়। মুকুল রায় জানিয়ে দেন, পুজো নিয়ে কলকাতা হাইকোর্ট যে রায় দিয়েছে তা মেনে চলা হবে। যার জন্য ইজেডসিসি-তে বহু অনুষ্ঠান বাতিল করতে হয়েছে। পরে, ঢাকিদের বাজনা শোনেন কৈলাস বিজয়বর্গীয়। ঢাকিদের সঙ্গে পরে কথাও বলেন তিনি।

পুরো অনুষ্ঠানটি দলের তরফে  সম্প্রচার হবে

তবে ডোনা গঙ্গোপাধ্যায়ের নাচের অনুষ্ঠান সূচি অপরিবর্তিত থাকছে। যদিও হাইকোর্টের রায় বেরোনোর আগে  প্রধান মন্ত্রীর আবাসনে গান গাওয়ার সম্ভাবনা ছিল কেন্দ্রীয় মন্ত্রী বাবুল সুপ্রিয়র। তাই আশায় রয়েছে রাজ্যবাসী। পুরো অনুষ্ঠানটি দলের তরফে সোশ্যাল মিডিয়ায় সম্প্রচার হবে।