সঙ্কটজনক অবস্থায় হাসপাতালে ভর্তি প্রাক্তন মুখ্যমন্ত্রী বুদ্ধদেব ভট্টাচার্য। বুধবার বেলা দেড়টা নাগাদ তাঁর শ্বাসকষ্ট হওয়ায় তড়িঘড়ি হাসপাতালে ভর্তি করা হয় তাঁকে। তাঁকে হাসপাতালে দেখতে যান রাজ্যপাল জগদীপ ধনখড়। প্রাক্তন মুখ্যমন্ত্রীকে হাসপাতালে রাখা হয়েছে বলে জানিয়েছেন চিকিৎসকরা। তাঁর চিকিৎসায় দুই সদস্যের মেডিক্যাল টিম গঠন করা হয়েছে।

বুধবার প্রাক্তন মুখ্যমন্ত্রীর অসুস্থতার খবর পেয়ে হাসপাতালে যান রাজ্যপাল জগদীপ ধনখড়। বুদ্ধদেব ভট্টাচার্যের সঙ্গে দেখেন তিনি। পরে বুদ্ধদেবের চিকিৎসার দায়িত্বে থাকা চিকিৎসকদের সঙ্গে দেখা করেন তিনি। প্রাক্তন মুখ্যমন্ত্রীর সঙ্গে দেখা করে হাসপাতালের বাইরে এসে তিনি বলেন, সঙ্কটজনক অবস্থায় রয়েছেন প্রাক্তন মুখ্যমন্ত্রী। তাঁর কার্বনডাই অক্সাইডের পরিমাণ বেড়ে গিয়েছে। আগের তুলনায় বেড়েছে অক্সিজেনের মাত্রাও। মেডিক্যাল টিমে থাকা চিকিৎসকরাও লড়াই চালিয়ে যাচ্ছেন। খুব দ্রুত তাঁর সুস্থতার জন্য আরোগ্য কামনা করি। মন্তব্য করেন রাজ্যপাল।

প্রসঙ্গত, কয়েকমাস আগেই প্রাক্তন মুখ্যমন্ত্রীর শারীরিক অবস্থার খোঁজ নিতে তাঁর বাড়িতে গিয়েছিলেন জগদীপ ধনখড়। স্ত্রীকে সঙ্গে নিয়ে বুদ্ধদেব ভট্টাচার্যের বাড়িতে গিয়েছিলেন। সেখানে গিয়েও তিনি বুদ্ধদেব ভট্টাচার্যের শারীরিক অবস্থার খোঁজ খবর  নিয়েছিলেন। বুধবার প্রাক্তন মুখ্যমন্ত্রীর অবস্থা সঙ্কটজনক হওয়ায় তাঁকে হাসপাতালে দেখতে গেলেন তিনি।