Asianet News BanglaAsianet News Bangla

পুজোর আনন্দের আড়ালে করোনায় আরও মৃত্যু, একদিনে ফের রেকর্ড সংক্রমণ কলকাতায়

  • দশমীতেও করোনার সংক্রমণ অব্য়হত কলকাতায় 
  •  একদিনের আক্রান্তের সংখ্যা ফের লাফিয়ে বাড়ল  
  •  একদিনে কলকাতায় আক্রান্তের সংখ্যা ৮৯৬ জন
  •  বাংলায় মোট আক্রান্তের সংখ্যা ৩৪৯, ৭০৯  জন 
Latest corona update of Kolkata and west bengal  RTB
Author
Kolkata, First Published Oct 26, 2020, 9:49 AM IST


দশমীতেও করোনার সংক্রমণ অব্যহত কলকাতা সহ রাজ্যে। প্রতি ২৪ ঘন্টায় আক্রান্তের সংখ্য়ায় বাকিদের পিছনে ফেলে বরাবরের মতোই ফের কলকাতা এবং উত্তর ২৪ পরগণা। তবে আশঙ্কার বিষয় এটাই যে, যেখানে সেপ্টেম্বর মাসে প্রতিদিন এই ২ শহরে ৬০০ এর মধ্য়ে আক্রান্তের সংখ্যা ওঠা নামা করত,অক্টোবারের শেষে সেই সংখ্যাটা  এবার ৯০০ পেরোল। একদিনে কলকাতা করোনা আক্রান্তের সংখ্যা ৯১০ জন এবং উত্তর ২৪ পরগণায় একদিনে আক্রান্ত ৯১৫ জন। আরও একবার সবাইকে হারিয়ে করোনায় শীর্ষে কলকাতা।  

 

Latest corona update of Kolkata and west bengal  RTB

 

পাশাপাশি কলকাতা এবং উত্তর ২৪ পরগণা


পুজোর মধ্যে ফের সংক্রমণ মাত্রা ছাড়াল। রবিবারের স্বাস্থ্য ভবনের করোনা বুলেটিন অনুযায়ী,  একদিনে কলকাতা করোনা আক্রান্তের সংখ্যা ৯১০ জন এবং উত্তর ২৪ পরগণায় একদিনে আক্রান্ত  ৯১৫ জন। ফের আরও একবার সবাইকে হারিয়ে করোনায় শীর্ষে কলকাতা। একদিনে বাংলায় করোনা আক্রান্ত ৪১২৭ জন। শুক্রবারের  স্বাস্থ্য ভবনের করোনা বুলেটিন অনুযায়ী, বাংলায়  একদিনে করোনা নিয়ে মৃত্যুর সংখ্যা ৬০ জন।  এর মধ্যে কলকাতায় প্রাণ হারিয়েছে ১৪ জন এবং উত্তর ২৪ পরগণায় মৃত্যু হয়েছে ১৮ জনের। এবং মোট মৃতের সংখ্যা ৬,৪৮৭। 

 

Latest corona update of Kolkata and west bengal  RTB

 

সুস্থতার হার সামান্য বাড়ল
 
রবিবারের  স্বাস্থ্য ভবনের করোনা বুলেটিন অনুযায়ী, কলকাতায় এই অবধি করোনায় মোট আক্রান্ত হয়েছে,  ৭৫ হাজার ৯১৬ জন।   এবং বাংলায় মোট আক্রান্তের সংখ্যা ৩৪৯, ৭০৯  জন। রাজ্য একদিনে অ্য়াক্টিভ আক্রান্তের সংখ্যা ২১০ জন এবং এই পর্যন্ত ৩৭ হাজার ১৭  জন। মোট হাসপাতাল ছুটি পেয়েছেন  ২৯৮, ৫৮৭ জন।  সুস্থতার হার অক্টোবারের শুরুর থেকে সামান্য বেড়ে  ৮৭. ৪৫ শতাংশ থেকে ৮৭. ৫৬  শতাংশ ।  

Follow Us:
Download App:
  • android
  • ios