এবার ধারাবাহিক ধর্ষণের অভিযোগ উঠল এক বিজেপি  নেতার বিরুদ্ধে। উত্তর ২৪ পরগণার অভিযুক্ত ওই বিজেপি  নেতার নাম রামপ্রসাদ সাঁপুই। ইতিমধ্য়েই ধর্ষণের অভিযোগে ওই  বিজেপি  নেতাকে গ্রেফতার করেছে  পুলিশ। 

পরিচারিকার অভিযোগ, বিজেপি  নেতার বাড়িতে স্ত্রী না  থাকার  সময় দীর্ঘদিন তাঁর ওপর যৌন নির্যাতন হয়েছে। এ বিষয়ে  কাউকে বললে নিজের  প্রভাব খাটানোর হুমকি দেন ওই বিজেপি নেতা। ভয়ে প্রথমে কিছু বলেননি তিনি। কিন্তু দীর্ঘদিন যৌন নির্যাতন চলায় অসুস্থ হয়ে পড়েন তিনি। পরে হাসপাতালে ভর্তি করা হলে সব বিষয়টা সামনে আসে। ইতিমধ্য়েই পরিচারিকার মেডিক্য়াল পরীক্ষা করা হয়েছে।  

এদিকে,বিজেপি নেতা ও তাঁর স্ত্রী অভিযোগ অস্বীকার করেছে। তাদের পাল্টা অভিযোগ বিজেপি করেন বলে জোর  করে তাদের ফাঁসানো হয়েছে। এ বিষয়ে অবশ্য় মুখে কুলুপ এঁটেছে বিজেপির উত্তর ২৪ পরগণার নেতৃত্ব। তারা বলেছে, আইন আইনের পথেই চলবে। তবে ওই মহিলা মিথ্য়েবাদী প্রমাণিত হলে ওর বিরুদ্ধেও যেন উপযুক্ত ব্যবস্থা নেওয়ার দাবি  করেছেন তাঁরা। 

বৃহস্পতিবার বসিরহাট আদালতে পেশ করা হয়েছে ওই বিজেপি নেতাকে। পুলিশ তদন্ত শুরু করেছে। কদিন আগেই একই ঘটনা ঘটে কলকাতায়। দক্ষিণ কলকাতার বিজেপি সভাপতির বিরুদ্ধে ধর্ষণের অভিযোগ আনেন এক মহিলা। পরে জানা যায়, অভিযোগকারিনী নিজেও বিজেপির শিক্ষক সংগঠনের নেত্রী।