আন্তর্জাতিক নারী দিবসে মহিলাদের শুভেচ্ছা জানিয়ে ট্যুইট মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের। প্রথম ট্যুইটটি তিনি রাজ্যের সাধারণ মহিলাদের উদ্দ্যেশে করেন। যেখানে আগামী দিনে তিনি নারী স্বাধীনতা নিয়ে আশা প্রকাশ করেছেন। তিনি বলেন তাঁর সরকার সর্বদাই মহিলাদের স্বার্থরক্ষায় কাজ করছে। গ্রামীণ মহিলাদের আর্থিক স্বাধীনতা ও  উন্নয়নের জন্য একের পর এক পদক্ষেপ করে চলেছে সরকার। তিনি আরও বলেন বাংলার সরকার মহিলাদের সংসারের কর্তী হিসেবে চিহ্নিত করেছে। তাই স্বাস্থ্য সাথী কার্ড বিলি হয় পরিবারের প্রধান মহিলা সদস্যের নামে। 

দ্বিতীয় ট্যুইটে তিনি বলেন মহিলারাই হল সমাজের ভিত্তি। তাঁরাই সমাজের গর্ব। সোস্যাল মিডিয়ায় এদিন এমনও বার্তা দেন মুখ্যমন্ত্রী। একই সঙ্গে তিনি ভারতীয় মহিলা ক্রিকেট দলের সাফল্যের কথাও উল্লেখ করেন। একই সঙ্গে ভারতীয় মহিলা ক্রিকেট দলকে স্বাগতও জানান। তারপরই মমতা বন্দ্যোপাধ্যায় আন্তর্জাতিক নারী দিবসের অভিনন্দন বার্তা দেয়। তিনি আরও বলেন, কন্যাশ্রী থেকে রূপশ্রী  প্রকল্পের মাধ্যমে বাংলার সরকার নারী স্বাধীনতা ও উন্নয়নের জন্য একের পর এক কাজ করতে পারছে। 

ক্ষমতায় আসার পরই কন্যাশ্রী প্রকল্প চালু করেছিলেন মুখ্যমন্ত্রী। এই প্রকল্পের মাধ্যমে প্রথমে পিছিয়ে পড়া ছাত্রীদের স্কুলমুখী করতে আগ্রহী করা হয়েছে। পরবর্তীকালে এই প্রকল্পের সুবিধে পাচ্ছে রাজ্যের সব ছাত্রীরা। বর্তমানে বিশ্ববিদ্যালয়ের ছাত্রীদের পড়ুশুনা এগিয়ে নিয়ে যেতে সাহায্যের হাত বাড়িয়ে দিয়েছে পশ্চিমবঙ্গ সরকার। রূপশ্রী প্রকল্পও নারী কল্যানের বিশেষ গুরুত্বপূর্ণ। 

তৃতীয় ট্যুইটটি তিনি করেন ভারতীয় মহিলা ক্রিকেট দলের উদ্দেশ্যে। যেখানে তিনি বলেন, ট্যুর্নামেন্টের প্রথম থেকেই সব ম্যাচ দেখছেন তিনি। রবিবারই ফাইনাল খেলা। একের পর এক ম্যাচ জিতে ভারতের মহিলারা বিশ্বের দরবারে দেশকে সম্মানিত করেছেন। ফাইনালে দেশের মহিলা ক্রিকেট দলের সাফল্য কামনা করেনও তিনি।