রাজ্য়ে নিয়ন্ত্রণে আনা যাচ্ছে না করোনার সংক্রমণ। প্রতিদিনই সংক্রমণে রেকর্ড গড়ছে করোনা। এবার সব রেকর্ড ছাপিয়ে গেল রাজ্য়ের কোভি়ড আক্রান্তের সংখ্য়া। বুধবার স্বাস্থ্য ভবনের বুলেটিন বলছে, বাংলায় একদিনে  করোনা আক্রান্ত ৯৮৬ জন । মঙ্গলবার এই সংখ্যাটা ছিল ৮৫০ জন। 

পরিসংখ্য়ান বলছে, করোনা সংক্রমণ নিয়ে গত ২৪ ঘণ্টায় রাজ্যে মারা গেছেন ২৩ জন। মঙ্গলবার এই সংখ্যাটা ছিল ২৫। এই মুহূর্তে রাজ্য়ে মোট করোনা আক্রান্তের সংখ্যা  ২৪ হাজার ৮২৩ জন। যার মধ্য়ে করোনা অ্যাকটিভ ৭৭০৫ জনের দেহে। করোনা নিয়ে রাজ্যে মোট মৃত্যু হয়েছে ৮২৭ জনের। যার মধ্যে ১৬৯ জন কেবল করোনার কারণেই মারা গিয়েছেন। 

যদিও সুখবর গত ২৪ ঘণ্টায় রাজ্য়ে ৫০১ জন রোগী সেরে উঠেছেন। সব মিলিয়ে মোট সুস্থ হয়ে ওঠা রোগীর সংখ্যা ১৬ হাজার ২৯১। রাজ্যে ডিসচার্জ রেট ৬৫.৬২ শতাংশ।

বুলেটিন বলছে, সংক্রমণের শীর্ষে রয়েছে কলকাতা, উত্তর ২৪ পরগনা, হাওড়া এবং দক্ষিণ ২৪ পরগনা। কলকাতায় করোনা আক্রান্ত হয়েছেন ৩৬৬ জন, উত্তর ২৪ পরগনায় ২২৩ জন, হাওড়ায় ১০৬ জন এবং দক্ষিণ ২৪ পরগনায় ১০৩ জন। পিছিয়ে নেই মালদাও, সেখানে সংক্রামিত ৪৫ জন।

পরিসংখ্যান বলচে, গত ২৪ ঘণ্টায় কলকাতা ও উত্তর ২৪ পরগনায় ৬ জন করে মারা গিয়েছেন। আরও ৫ জন মারা গেছেন হাওড়ায়, ২ জন মালদায়। ১ জন করে মারা গেছেন জলপাইগুড়ি, পূর্ব মেদিনীপুর, হুগলি ও দক্ষিণ ২৪ পরগনায়। কালিম্পং, দক্ষিণ দিনাজপুর ও ঝাড়গ্রামে নতুন করে কেউ আক্রান্ত হননি।