Asianet News BanglaAsianet News Bangla

Partha Chatterjee Campaign: মানুষ বিজেপির সঙ্গে নেই-দাবি পার্থ চট্টোপাধ্যায়ের

প্রচারে বেড়িয়ে পার্থ চট্টোপাধ্যায় বলেন সিঙ্গুরে বিজেপির ধরনা নিয়ে সমালোচনা করেন। তিনি বলেন ভোটের সময় লোকে প্রচার করে, নির্বাচন নিয়ে স্ট্র্যাটেজি তৈরি করে। 

Partha Chatterjee launches campaign for TMC Candidate Kakali Bagh bpsb
Author
Kolkata, First Published Dec 14, 2021, 6:32 PM IST
  • Facebook
  • Twitter
  • Whatsapp

আসন্ন কলকাতা পুরসভা ভোটের(KMC election 2021) প্রচারে(campaign) নেমে ঝড় তুললেন পার্থ চট্টোপাধ্যায় (Partha Chaterjee)। কলকাতা পুরসভার ১১৯ নম্বর ওয়ার্ডের তৃণমূল মনোনীত প্রার্থী(TMC Candidate) কাকলি বাগের(Kakali Bagh) সমর্থনে রাস্তায় নামেন পার্থ চট্টোপাধ্যায়। মঙ্গলবার  নিউ আলিপুর স্টেট ব্যাঙ্ক পার্ক থেকে হুড খোলা গাড়িতে প্রার্থীকে নিয়ে প্রচারে বেরোলেন এই তৃণমূল নেতা। উল্লেখ্য, ২০০২ সালে গঠিত ভারতের সীমানা পুনর্নির্ধারণ কমিশনের নির্দেশিকা অনুসারে কলকাতা পৌরনিগমের ১১৮, ১১৯, ১২৫, ১২৬, ১২৭, ১২৮, ১২৯, ১৩০, ১৩১ ও ১৩২ নম্বর ওয়ার্ড নিয়ে এই বিধানসভা কেন্দ্র তৈরি হয়েছে। 

এদিন প্রচারে বেড়িয়ে পার্থ চট্টোপাধ্যায় বলেন সিঙ্গুরে বিজেপির ধরনা নিয়ে সমালোচনা করেন। তিনি বলেন ভোটের সময় লোকে প্রচার করে, নির্বাচন নিয়ে স্ট্র্যাটেজি তৈরি করে। সেখানে ভোটের মাঠ ছেড়ে বিজেপি অন্য জায়গায় গেছে। তারা বুঝে নিয়েছে যে ভোটে তারা শূণ্য পাবে। 

হাইকোর্টের প্রধান বিচারপতির নির্দেশে নির্বাচন কমিশনকে ১৪৪টি বুথে সিসিটিভি লাগানোর নির্দেশ প্রসঙ্গে পার্থ চট্টোপাধ্যায় বলেন সব কিছুই হচ্ছে, সমস্যা নেই। কিন্তু মানুষ বিজেপির সঙ্গে নেই। তৃণমূলের সঙ্গে রয়েছে। তৃণমূল মানুষের সঙ্গে ৩৬৫ দিন থাকে বলে দাবি করেন এই তৃণমূল নেতা বলেন মানুষের ওপর বিশ্বাস রয়েছে। তাঁরা তৃণমূল প্রার্থীকেই আশীর্বাদ করবেন। মানুষের সমর্থন রয়েছে তৃণমূলের সঙ্গে।

Partha Chatterjee launches campaign for TMC Candidate Kakali Bagh bpsb

উল্লেখ্য, হাতে বাকি আর মাত্র কয়েকদিন। তারপরই আগামী ১৯ তারিখ ভোটের ময়দানে নামবে কলকাতাবাসী। পুরভোটের আবহে নতুন করে সরগরম হয়ে উঠেছে বাংলার রাজ্য-রাজনীতি। প্রসঙ্গত, ১৯ ডিসেম্বর কলকাতা পুরসভা ভোট।  তৃণমূল সূত্রে খবর আগামী ১৬ ডিসেম্বর অর্থাৎ পুরভোটের প্রচারে শেষ দিনে সভা করবেন মমতা বন্দ্যোপাধ্যায়।  ১৬ ডিসেম্বর দক্ষিণ কলকাতার চারটি বিধানসভা এলাকায় সভা করবেন মমতা। বাঘাযতীন যুব সংঘের মাঠে টালিগঞ্জ এবং যাদবপুর বিধানসভা এলাকার বিভিন্ন ওয়ার্ডের তৃণমূল প্রার্থীদের সমর্থনে জনসভা করতে পারেন তৃণমূল নেত্রী। এরপর বেহালা পূর্ব এবং বেহালা পশ্চিমের তৃণমূল প্রার্থীদের সমর্থনে প্রচার করতে পারেন মমতা।

কলকাতা পুরসভা ১৪৪ টি ওয়ার্ডে ভোট। মেয়াদ শেষ হলেও রাজ্যে ২০১৮ সালের পর থেকে পুরভোট হয়নি। রাজ্যোর মোট ১১৬ টি পুর নিগম এবং পুরসভার ভোট বাকি রয়েছে। তারই মাঝে বেঁকে বসে বিজেপি। কেন রাজ্য সব পুরসভায় একসঙ্গে ভোট হচ্ছে না, প্রশ্ন তুলে আদালতের দ্বারস্থ হয় বিজেপি। এদিকে শেষ মুহূর্তের পুর প্রচারে জোর দিয়েছে বিজেপিও। তাদের তরফেও প্রচারে নামতে দেখা যাচ্ছে একাধিক তাবড় তাবড় তারকা প্রার্থীকে।

Follow Us:
Download App:
  • android
  • ios