লাদাখে চিনের আগ্রাসনের বিরুদ্ধে প্রতিবাদ, জোম্যাটোর জার্সি পুড়িয়ে চাকরি ছাড়ল ৬৫ জন। কোম্পানির ডেলিভারি বয়দের দাবি, জোম্যাটোর সঙ্গে শেয়ার রয়েছে চিনা একটি কোম্পানির। কোম্পানির ম্যানেজারের কাছ  থেকে এই খবর পাওয়ার পরই প্রতিবাদ করেন তারা। শেষমেষ চাকরি ছাড়াল সিদ্ধান্ত নেন ডেলিভারি বয়রা। 

এদিন  বেহালাতে জোমাটো কোম্পানির ৬৫ জন ডেলিভারি বয় জার্সি পুড়িয়ে কাজ ছেড়েছেন। তারা জানান,কোম্পানির ম্যানেজারের কাছ থেকে তারা জানতে পারে এই কোম্পানিতে চিনা আরেকটি কোম্পানির শেয়ার রয়েছে। কর্মীদের দাবি, জ্যোম্য়াটোর মাধ্য়মে ভারত থেকে টাকা কামিয়ে চিনে নিয়ে যাচ্ছে এই কোম্পানি। চিনের বিরুদ্ধে যুদ্ধে ভারতী জওয়ানরা মারা যাচ্ছে, আর জ্য়োম্যাটোর মাধ্যমে আমরা চিনকে টাকা তুলে দিচ্ছি। এটা মেনে নেওয়া যায় না।  

দেশের বর্তমান পরিস্থিতি বলছে,গালওয়ানে চিনের আগ্রাসন রুখতে শহিদ হয়েছে ভারতীয় জওয়ানরা। ২০ জন সেনার বলিদানের পরও উত্তেজনা রয়েছে লাদাখে। যার ফলে দেশজুড়ে বয়কট চিন আওয়াজ উঠেছে। একে একে চিনা দ্রব্য বয়কট করছে ভারতীয়রা। এবার সেই স্রোতে নাম লেখাল জ্যোম্যাটোর ডেলিভারি বয়রাও।

শনিবার ১৬০ জন ডেলিভারি বয় জোমাটো থেকে পদত্য়াগ করেছে। পাশাপাশি বেহালা ডায়মন্ড হারবার রোডে বিক্ষোভ প্রদর্শন করে সাধারণ মানুষকে জ্যোম্য়াটোর মাধ্যমে খাদ্যদ্রব্য না কেনার অনুরোধ করেছে তারা। তাদের দাবি, জ্যোম্য়াটোর কাছে টাকা তুলে দেওয়া মানে ভারতীয় সেনার বিরুদ্ধে অস্ত্র তুলে দেওয়া। যা দেশবাসীকে বুঝতে হবে।