Asianet News Bangla

বাম-কংগ্রেস-তৃণমূলের প্রতিবাদেও হল না কাজ, সোমবার ফের পেট্রোলের দাম বাড়ল কলকাতায়


পেট্রোল-ডিজেল মূল্যবৃদ্ধিতে বাম-কংগ্রেস-তৃণমূলের প্রতিবাদেও হল না কাজ।  সোমবার ৩৪ পয়সা  বেড়ে কলকাতায় পেট্রোলের দাম হয়েছে ১০১ টাকা ৩৫ পয়সা।
 

Petrol prices hiked again on 12 July RTB
Author
Kolkata, First Published Jul 12, 2021, 1:13 PM IST
  • Facebook
  • Twitter
  • Whatsapp

সপ্তাহের শুরুতেই ফের জ্বালানির দামে আগুন। পেট্রোল-ডিজেল মূল্যবৃদ্ধিতে বাম-কংগ্রেস-তৃণমূলের প্রতিবাদেও হল না কাজ। সোমবার ফের সেই পেট্রোলের দাম বাড়ল।পেট্রোপণ্যের মূল্যবৃদ্ধির প্রতিবাদে শুক্রবার থেকে তৃণমূল কংগ্রেসের তরফ থেকে বিভিন্ন জায়গায় প্রতিবাদ বিক্ষোভ সমাবেশ চলছে। তারপর সেই একইভাবে সোমবার কলকাতায় পেট্রোলের দাম ৩৪ পয়সা বাড়ল। 

 

 

আরও পড়ুন, 'জয় জগন্নাথ', রথযাত্রায় দেশবাসীকে শুভেচ্ছা জানালেন প্রধানমন্ত্রী-মুখ্যমন্ত্রী ও রাষ্ট্রপতি

প্রায় তিন মাস কমল ডিজেলের দাম। কলকাতায় ফের চড়ল পেট্রোলের দাম। সোমবার ৩৪ পয়সা  বেড়ে কলকাতায় পেট্রোলের দাম হয়েছে ১০১ টাকা ৩৫ পয়সা। এবং ১৬ পয়সা কমে ডিজেলের মূল্য হয়েছে ৯২ টাকা ৮১ পয়সা। সোমবার দিল্লিতে পেট্রোল এবং ডিজেলের দাম যথাক্রমে ১০১ টাকা ১৯ পয়সা এবং ৮৯ টাকা ৭২ পয়সা। মুম্বইতে পেট্রোলের দাম ১০৭ টাকা ২০ পয়সা এবং জ্বালানির দাম ৯৭ টাকা ২৯ পয়সা। এদিন ব্যাঙ্গালুড়ুতে পেট্রোল এবং ডিজেলের দাম যথাক্রমে ১০৪ টাকা ৫৮ পয়সা এবং ৯৫ টাকা ০৯ পয়সা হয়েছে। 

আরও পড়ুন, ঘরে বসেই পান এবার পুরীর ভোগ, সৌজন্যে রাজ্য পঞ্চায়েত দফতর, দেখুন ছবিতে-ছবিতে

 

 

প্রসঙ্গত, প্রতিনিয়ত বেড়েই চলেছে ক্রমশ পেট্রোল ডিজেল এবং জ্বালানি গ্যাসের দাম।  সর্বস্বান্ত হয়ে পড়ছে মধ্যবিত্ত পরিবারের লোক জনেরা।  বাম- কংগ্রেসের পর পেট্রোল-ডিজেলের মূল্যবৃদ্ধিতে প্রতিবাদে রাস্তায় নেমেছে তৃণমূলও। শুক্রবার থেকে টানা রবিবার অবধি রাজ্য জুড়ে কোথাও বাইক জ্বালিয়ে, কোথাও গরুর গাড়ি চালিয়ে, মোদী-অমিত শাহ-র কুশ পুতুল জ্বালিয়ে প্রতিবাদ বিক্ষোভ করা হয়েছে। রবিবার এসবকেও ছাড়িয়ে গিয়ে, দুর্গাপুরে বাইককে মৃতদেহ সাজিয়ে কাঁধে করে নিয়ে যেতে দেখা যায় মহিলাদের। পরে প্রান্তিকা এলাকায় শ্রাদ্ধ করা হয়। কিন্তু এত প্রতিবাদ করেও শেষ রক্ষা হল না। সোমবার ফের সেই পেট্রোলের দাম বাড়ল।

 


 

Follow Us:
Download App:
  • android
  • ios