Asianet News Bangla

'দেবাঞ্জনের ছবিতে থাকা প্রভাবশালীদের গ্রেফতার করা উচিত', দিলীপের কথায় কি প্রতিক্রিয়া কুণালের

 

  • 'রাজ্যে আইনশৃঙ্খলা নীতি, পরম্পরা নেই  
  •  'আসল দোষীকে আড়াল করা হচ্ছে'
  •  সবাই সব জেনেশুনেই এই কাজ করেছে'
  • দেবাঞ্জন ইস্য়ুতে কড়া প্রতিক্রিয়া কুণালের
State BJP president Dilip Ghosh attack TMC on Kasba Debanjan Debs fake vaccine case RTB
Author
Kolkata, First Published Jul 3, 2021, 3:18 PM IST
  • Facebook
  • Twitter
  • Whatsapp

'আসল দোষীকে আড়াল করা হচ্ছে',শনিবার সকালে ইকো পার্কে  প্রাতঃ ভ্রমণে বেরিয়ে দেবাঞ্জন ইস্যুতে মমতার সরকারকে নিশানা করলেন দিলীপ ঘোষ। তবে বেলা গড়ানোর আগেই দিলীপের কথার কড়া প্রতিক্রিয়া দেন তৃণমূলের রাজ্য সাধারণ সম্পাদক কুণাল ঘোষ।

আরও পড়ুন, 'চাবকে ওর মানসিক রোগ ছাড়ানোর ক্ষমতা আমাদের আছে', দেবাঞ্জন ইস্যুতে বিস্ফোরক অধীর


'ছবিতে থাকা  প্রভাবশালীদের গ্রেফতার করা উচিত -দিলীপ, 'তাহলে মোদীকেও কি গ্রেফতার করতে হবে'-কুণাল 

এদিন দিলীপ ঘোষ বলেছেন, 'ভুয়ো ভ্য়াকসিনকাণ্ডে প্রতিদিনই গ্রেফতার করা হলে যেসব প্রভাবশালীর সঙ্গে দেবাঞ্জনের ছবি আছে, তাদের জিজ্ঞাসাবাদ করা উচিত। এবং গ্রেফতার করা উচিত বলে জানালেন দিলীপ ঘোষ। আসল দোষীকে আড়াল করা হচ্ছে। একসঙ্গে অনুষ্ঠান করেছেন। সবাই সব জেনেশুনেই এই কাজ করেছে।'এদিকে বেলা গড়ানোর আগেই দিলীপের কথার পাল্টা জবাব দিলেন  কুণাল। এদিকে দিলীপের বক্তব্যে 'পাগলের প্রলাপ' বলে পাল্টা প্রতিক্রিয়া দেন তৃণমূলের রাজ্য সাধারণ সম্পাদক কুণাল ঘোষ। তিনি প্রশ্ন ছুড়েছেন লক্ষ লক্ষ কোটি টাকা ব্যাঙ্ক থেকে তছরূপ করে যারা পালিয়ে যাচ্ছে, তাঁদের সঙ্গে মোদীরও ছবি আছে। তাহলে কি নরেন্দ্র মোদীকেও জেরা করে গ্রেফতার করতে হবে, প্রশ্ন তুলেছেন কুণাল ঘোষ। 

আরও পড়ুন, কোভিডের বিরুদ্ধে ৭৭.৮ শতাংশ কার্যকর কোভ্যাকসিন, তথ্য প্রকাশ তৃতীয় পর্যায়ের ট্রায়ালের

 


 'একজন লোক আমাদের পার্টি থেকে জিতে অন্য পার্টিতে জয়েন করেছে'-দিলীপ


এদিন মুকুল প্রসঙ্গে তিনি  বলেছেন,  'রাজ্যে আইনশৃঙ্খলা নীতি, পরম্পরা নেই। একজন লোক আমাদের পার্টি থেকে জিতে অন্য পার্টিতে জয়েন করেছে। তাকে একটি কমিটির চেয়ারম্যান করা হবে। এটা কি সংসদীয় পরম্পরা। এই সরকার চালাকি দিয়ে শুরু করেছে। আমরা এর প্রতিবাদ করব বলে জানান তিনি। রাজ্যের কার্যকারিনী সভাতে এই নিয়ে প্রস্তাবও নেওয়া হয়েছে। 'বিজেপির রাজ্য সভাপতি দিলীপ ঘোষ আরও বলেছেন, মুকুল রায় রাজ্যের একজন অভিজ্ঞ রাজনীতিবিদ। তিনি সাধারণ মানুষের কাছে কি উদাহরণ তৈরি করছেন' বলে প্রশ্ন তোলেন তিনি। 'রাজনীতি থেকে নৈতিকতা হারিয়ে যাচ্ছে বলেই মানুষ রাজনীতি সম্পর্কে আগ্রহ হারাচ্ছে বলে দাবি তাঁর। 

 

 

আরও পড়ুন, রাজ্যে চিঠি পাঠাল কমিশন, দ্রুত উপনির্বাচন চেয়ে পাল্টা চিঠি মমতার সরকারের

 

 

'আইনমন্ত্রীর অফিসে কিছুই চুরি হয়নি'

অপরদিকে,'মালদহে বিজেপি কর্মীদের অভিযোগ সম্পর্কে বলেন,' যারা দলে থেকে দলবিরোধী কাজ করছেন তাদের বিরুদ্ধেই ব্যবস্থা নেওয়া সম্ভব। আইনমন্ত্রীর অফিসে কিছুই চুরি হয়নি। যে কোনো সময়ে সিবি আই তল্লাশি হতে পারে তার থেকে বাঁচতেই এই গল্প সামনে আনা হয়েছে', বলে তার অভিযোগ। পরিবহণ ব্যবস্থা নিয়েও কথা বলেন তিনি। লোকাল ট্রেন, মেট্রো পরিষেবা চালু করার দাবি ফের জানালেন দিলীপ ঘোষ। সাধারণমানুষ ভোগান্তির শিকার হচ্ছে। যা বাস চলছে তা পর্যাপ্ত নয়। পেট্রোলের দাম যেমন বেড়েছে তেমন আবার কমবে বলে দাবি দিলীপের।

Follow Us:
Download App:
  • android
  • ios