ফের করোনার কবলে তৃণমূলের এক বিধায়ক। এবার কোভিড রিপোর্ট পজিটিভ এলো নদিয়ার চাপড়ার বিধায়ক রুকবানুর রহমানের। পরিবার সূত্রে জানা গিয়েছে, গত কয়েকদিন ধরেই পেটে ব্যথায় কষ্ট পাচ্ছিলেন তিনি। বৃহস্পতিবারই তাকে হাসপাতালে ভরতি করা হয়। করোনা পরীক্ষার পর শনিবার তাঁর রিপোর্ট পজিটিভ এসেছে। 

সূত্রের খবর, বাইপাসের ধারে একটি বেসরকারি হাসপাতালে চিকিৎসা চলছে তৃণমূলের বিধায়কের। বিধায়কের পরিবারের সদস্যদেরও দ্রুত করোনা পরীক্ষা হবে। কারা গত কদিনে বিধায়কের সংস্পর্শে এসেছিলেন তদেরও খোঁজ নেওয়া হচ্ছে।

রাজ্য়ের করোনার গতি প্রকৃতি বলছে, আগে কোভিডের উপসর্গ বলত সর্দি, জ্বর, এমনকী জিভ ও নাকে স্বাদ চলে যাওয়াকেই ধরে নিয়েছিল রাজ্য়বাসী। কিন্তু এখন নিত্য় দিন উপসর্গের চেহারা বদলাচ্ছে করোনা। সম্প্রতি তৃণমূলের বিধায়ক সুজিত বোস, তমোনাশ ঘোষ ছাড়াও বিজেপির সাংসদ লকেট চট্টোপাধ্যায় করোনার গ্রাসে পড়েছিলেন। কিন্তু দেখা গিয়েছে, এদের মধ্য়ে সুজিত বসু ও লকেট চট্টোপাধ্যায় করোনা য়ুদ্ধে জিতে এলেও ফিরতে পারেননি তমোনাশ ঘোষ।

এদিকে করোনা ভাইরাসে আক্রান্ত হয়েছেন শিবপুরের বর্ষীয়ান তৃণমূল বিধায়ক জটু লাহিড়ী। করোনা টেস্টের রিপোর্ট পজিটিভ আসার সঙ্গে সঙ্গেই তাঁকে কলকাতার আর এন টেগোর হাসপাতালে ভর্তি করা হয়েছে। আপাতত সেখানেই পর্যবেক্ষণে রয়েছেন তিনি। তৃণমূলে লাগাতার করোনা হানায় এদিনই করোনা পরীক্ষা করান কলকাতা পুরসভার পুর প্রশাসক ফিরহাদ হাকিম। পরিবারের সবার করোনা পরীক্ষা করান তিনি। যদিও টুইট করে তিনি জানিয়েছেন , পরিবারের সবার রিপোর্ট নেগেটিভ এসেছে তাদের।