বৃহস্পতিবার  সকালে শীতের আমেজ কলকাতায়। আংশিক মেঘলা আকাশ।  সকালের দিকে কিছুটা শীতের আমেজ। দিনভর শুষ্ক আবহাওয়া। বেলা বাড়লে গরম অনুভূত হবে। দক্ষিণবঙ্গে পশ্চিম ও উপকূলের জেলা এবং উত্তরবঙ্গের পার্বত্য জেলাতে হালকা বৃষ্টির সামান্য সম্ভাবনা। বুধবার কলকাতা- দক্ষিণবঙ্গ সহ  উত্তরবঙ্গের দার্জিলিং ও কালিম্পং এর পাহাড়ী এলাকায় বজ্রবিদ্যুৎ সহ হালকা বৃষ্টির সম্ভাবনা।

 


 

 

কলকাতায় বাড়ল রাতের তাপমাত্রা। সকালে শীতের আমেজ। আংশিক মেঘলা আকাশ।  সকালের দিকে কিছুটা শীতের আমেজ। দিনভর শুষ্ক আবহাওয়া। বেলা বাড়লে গরম অনুভূত হবে। দক্ষিণবঙ্গে পশ্চিম ও উপকূলের জেলা এবং উত্তরবঙ্গের পার্বত্য জেলাতে হালকা বৃষ্টির সামান্য সম্ভাবনা। উত্তরবঙ্গে দার্জিলিং ও কালিম্পং এর পাহাড়ী এলাকায় বজ্রবিদ্যুৎ সহ হালকা বৃষ্টির সম্ভাবনা। দক্ষিণবঙ্গেও বজ্রবিদ্যুৎ সহ হালকা বৃষ্টির সম্ভাবনা রয়েছে। বাঁকুড়া পুরুলিয়া পূর্ব ও পশ্চিম মেদিনীপুর, পশ্চিম বর্ধমান এবং কিছুটা হাওড়াতে বৃষ্টি হতে পারে। বৃহস্পতিবার হালকা বৃষ্টির সামান্য সম্ভাবনা রয়েছে পূর্ব ও পশ্চিম মেদিনীপুর , ঝাড়গ্রাম হাওড়া উত্তর ও দক্ষিণ ২৪ পরগনাতে। সামান্য বৃষ্টির সম্ভাবনা তৈরি হচ্ছে কলকাতাতেও। শুক্রবার কলকাতা হাওড়া উত্তর ও দক্ষিণ ২৪ পরগনায় হালকা বৃষ্টির সম্ভাবনা। সকালে হালকা থেকে মাঝারি কুয়াশা কলকাতা হাওড়া হুগলি উত্তর ও দক্ষিণ ২৪ পরগনা এবং পূর্ব মেদিনীপুরে।উত্তরবঙ্গের উপরের দিকের জেলাগুলিতে ঘন কুয়াশার সর্তকতা বৃহস্পতি ও শুক্রবারে।

 

 

 

 

আবহাওয়া দফতরে খবর অনুযায়ী, বৃহস্পতিবার শহরের সর্বোচ্চ তাপমাত্রা ২৭.৭ ডিগ্রি সেলসিয়ার্স। স্বাভাবিকের থেকে ২ ডিগ্রি নীচে ।শহরের সর্বনিম্ন তাপমাত্রা ১৭.১  ডিগ্রী সেলসিয়ার্স।  স্বাভাবিকের থেকে ১ ডিগ্রি নীচে ।বাতাসে জলীয়বাষ্পের সর্বোচ্চ পরিমাণ   ৯৭ শতাংশ এবং সর্বনিম্ন ৪৭ শতাংশ। বুধবার শহরের সর্বোচ্চ তাপমাত্রা ৩১.২ ডিগ্রি সেলসিয়ার্স। স্বাভাবিকের থেকে ১ ডিগ্রি উপরে ।শহরের সর্বনিম্ন তাপমাত্রা ১৯.৫  ডিগ্রী সেলসিয়ার্স।  স্বাভাবিকের থেকে ১ ডিগ্রি উপরে ।বাতাসে জলীয়বাষ্পের সর্বোচ্চ পরিমাণ   ৯৭ শতাংশ এবং সর্বনিম্ন ৩৮ শতাংশ।