আক্রান্তের সংখ্যা বৃদ্ধি দেখে চিন্তা বাড়ছে স্বাস্থ্য় দফতরের। গত ২৪ ঘণ্টায় রাজ্য়ে নতুন করে আক্রান্তের সংখ্যা ১৫৩। মারা গেছেন ১৪ জন। রবিবার সন্ধেয় স্বাস্থ্য ভবনের বুলেটিনে এমনটাই জানানো হয়েছে। ফলে রাজ্যে মোট আক্রান্তের সংখ্যা এই মুহূর্তে ১৯৩৯।

বুলেটিন বলছে, শেষ ২৪ ঘণ্টায় করোনায় আক্রান্ত হয়ে আরও ১৪ জন মারা যাওয়ার ফলে রাজ্যে মোট কোভিডে মৃত্যু দাঁড়াল ১১৩। আরও ৭২ জন করোনা সংক্রামিত ব্যক্তি ইতিমধ্যেই মারা গেছেন কো-মর্বিডিটির কারণে। অর্থাৎ করোনা সংক্রমণ শরীরে থাকা অবস্থায় এ রাজ্যে মোট মৃত্যু হয়েছে ১৮৫ জনের।

তবে ভালো খবর, গত ২৪ ঘন্টায় সুস্থ হয়ে বাড়ি ফিরেছেন ৯৯জন৷ ফলে এই পর্যন্ত মোট ৩৭২ জন সুস্থ হয়েছেন৷ যা শতাংশের হিসেবে ২০.৮৩%। এই মুহূর্তে রাজ্যের করোনা আক্রান্তের সংখ্যা বেড়ে হয়েছে ১৯৩৯ জন৷ এর মধ্যে অ্যাক্টিভ করোনা আক্রান্ত ১,৩৩৭ জন৷ 

হিসেব বলছে,রাজ্যে মৃত্যু এবং আক্রান্তের সংখ্যা প্রতিদিন বেড়েই চলেছে।  রবিবারের বুলেটিন জানাচ্ছে, রাজ্যে মোট করোনা টেস্টের সংখ্যা ৪৩ হাজার ৪১৪৷ গত ২৪ ঘন্টায় নতুন করে করোনা টেস্ট হয়েছে ৪০৪৬ জনের৷ রাজ্যের মোট ১৮টি ল্যাবে চলছে পরীক্ষা৷ এই মুহূর্তে রাজ্যে কোভিড হাসপাতাল রয়েছে ৬৮টি। রাজ্যে মোট ৮৫৭০টি বেড আছে বলেও জানা গেছে বুলেটিনে, আইসিইউ পরিষেবা রয়েছে ৯০৭ জনের। সব মিলিয়ে ভেন্টিলেটর রয়েছে ৩৯২টি।