থামছে না আক্রান্তের সংখ্যা। উল্টে রাজ্য়ে  ১ লক্ষ ছাড়িয়ে গেল করোনা আক্রান্তের সংখ্যা। গত ২৪ ঘণ্টায় রাজ্য়ে করোনা নিয়ে মৃত্যু হয়েছে ৪৯ জনের৷ আক্রান্ত প্রায় ৩ হাজার। যদিও আসার খবর, এখনও পর্যন্ত রাজ্য়ে সুস্থ হয়ে বাড়ি ফিরেছেন ৭৩ হাজারের বেশি রোগী। স্বাস্থ্য ভবনের বুলেটিন বলছে, একদিনে রাজ্য়ে আক্রান্ত হয়েছেন ২,৯৩১ জন৷ 
পরিসংখ্য়ান বলছে, রাজ্য়ে বর্তমানে মোট আক্রান্তের সংখ্যা ১,০১,৩৯০ জন৷ যদিও  অ্যাক্টিভ আক্রান্তের সংখ্যা কমে দাঁড়়িয়েছে ২৫, ৮৪৬ জনে ৷ গত ২৪ ঘণ্টায় রাজ্য়ে মৃত্যু হয়েছে ৪৯ জনের৷ সোমবার যা ছিল ৪১ জনে৷ সব মিলিয়ে রাজ্য়ে এখনও পর্যন্ত মৃত্যু হয়েছে ২,১৪৯ জনের৷ সংখ্য়া বলছে, এখনও রাজ্য়ে মোট সুস্থ হয়ে উঠেছেন ৭৩,৩৯৫ জন৷ সরকারি বুলেটিন অনুযায়ী সুস্থ হয়ে ওঠার হার বেড়ে দাঁড়িয়েছে ৭২.৩৯ শতাংশ।

রাজ্য়ে প্রতিদিনই বাড়ানো হচ্ছে করোনা পরীক্ষার সংখ্যা৷ গত ২৪ ঘণ্টায় রাজ্য়ে টেস্ট হয়েছে ২৭,০১৫ টি৷  সোমবার এই সংখ্য়াটা ছিল ২৬,২৯৭টি৷ এ পর্যন্ত মোট টেস্টের সংখ্যা ১১,৫৯, ২১১৷ বুলেটিন অনুযায়ী যে ৪৯ জনের মৃত্যু হয়েছে তাদের মধ্যে কলকাতারই রয়েছে ১৮ জন৷ উত্তর ২৪ পরগনার ৯ জন৷ দক্ষিণ ২৪ পরগনার ৩ জন৷ হাওড়া ৫ জন৷ হুগলি ৩ জন৷ পূর্ব ও পশ্চিম মেদিনীপুরে মারা গিয়েছেন ১ জন৷ মুর্শিদাবাদে ৫ জন৷ দক্ষিণ দিনাজপুর ৩ জন ও দার্জিলিং ১ জন করোনা নিয়ে মারা গিয়েছেন।