ভারতে আথার এনার্জি নিয়ে এল  ৪৫০ এক্স ইলেক্ট্রিক স্কুটার। ৪৫০ এক্স ইলেক্ট্রিক স্কুটারে থাকবে ৬ কে ডব্লু পি এম এস এম মোটর যা জেনারেট করবে ২৬ এন এম টর্ক। থাকবে চারটি রাইডিং মোড- ইকো, রাইড, স্পোর্ট এবং র‍্যাপ। ৪৫০ এক্স র‍্যাপ মোড ৩.৩ সেকেন্ডে দেবে  ০- ৪০ কে এম পি এইচ এবং এর টপ স্পিড হবে ৮০ কে এম পি এইচ।

অথার এক্স ইলেক্ট্রিক স্কুটার মোটর -এ থাকবে আইপি৬৭ রেটেড লিথিয়াম-ইয়ন ব্যাটারি। একটি সাধারণ হোম চার্জার দিয়ে  ব্যাটারি চার্জ দেওয়া হবে ৩ ঘন্টা ৩৫ মিনিটে ০-৮০ শতাংশ এবং ১০০ শতাংশ চার্জ দিতে সময় লাগে ৫ ঘন্টা ৪৫ মিনিটে।  ফার্স্ট চার্জার দিয়ে ব্যাটারি চার্জ দেওয়া যায় এক মিনিটে ১.৫ কিলোমিটার। এই ধরণের স্কুটারে ইন্ডিয়ান ড্রাইভ সাইকেল রেঞ্জ হওয়া উচিত ১১৬ কিমি কিন্তু এখানকার শহুরে রাস্তায় তত্ত্বগত হিসেব মেলে না , ৮৫ কিমি রেঞ্জ পাওয়া যায় ভারতের শহরের রাস্তায়।

৪৫০ এক্স ইলেক্ট্রিক স্কুটার পাওয়া যাবে সাদা, গ্রে এবং মিন্ট রঙে।  এই নতুন ৪৫০ এক্স ইলেক্ট্রিক স্কুটারে  থাকবে ৭ ইঞ্চি টাচ স্ক্রিন ড্যাশবোর্ড, সঙ্গে ১৬ মিলিয়ন কালার ডেপথ। স্ন্যাপড্রাগন ২১২ কোয়াডকোর প্রসেসর-এর সঙ্গে ১ জিবি র‍্যাম এবং ৮ জিবি স্টোরেজ। ৪ জি সিম কার্ড  থাকবে এবং ওয়াই ফাই সাপোর্ট এবং ব্লুটুথ কানেক্টিভিটি থাকবে। এই ইলেক্ট্রিক স্কুটারে থাকবে অ্যান্ড্রয়েড ওপেন সোর্স যার মাধ্যমে ম্যাপ নেভিগেশন, অন-বোর্ড ডায়াগনস্টিক্স এবং আরও অন্যান্য ফিচার যেমন, ওভার-দি-ইয়ার আপডেটস, অটো ইন্ডিকেটর অফ এবং গাইড-মি-হোম লাইট থাকবে। আথার ৪৫০ এক্স -এর সঙ্গে থাকছে স্মার্ট হেলমেট এবং টায়ার প্রেসার মনিটরিং সিস্টেম ( টিপিএমএস)  

এই স্কুটারের দাম শুরু হচ্ছে ৯৯,০০০ টাকা( এক্স শোরুম ব্যাঙ্গালুরু) থেকে। তবে দিল্লিতে দাম শুরু হচ্ছে ৮৫,০০০ টাকা থেকে, কারণ দিল্লিতে রাজ্য ইভি পলিসি ক্লিয়ারেন্স আছে ইতিমধ্যেই।   নতুন এই মডেলেটির দুটি পারফরম্যান্স প্যাক অপশন আছে- প্লাস এবং প্রো। এই দুটি প্রকারের সাবস্ক্রিপশন ফি ভিন্ন। যা আলাদা করে প্রতি মাসে জমা করতে হবে। ৪৫০ এক্স প্লাসের জন্য দিতে হবে ১৬৯৯ টাকা এবং ৪৫০ এক্স প্রো-এর জন্য লাগবে ১৯৯৯ টাকা। 

যেসব ক্রেতা মাসে মাসে ফি দেওয়ার ঝামেলায় যেতে ইচ্ছুক নন তাদের ক্ষেত্রে আথার ৪৫০ এক্স ইলেক্ট্রিক স্কুটারের  আপফ্রন্ট দাম (এক্স শোরুম,বেঙ্গালুরু) হবে যথাক্রমে-

-আথার ৪৫০ এক্স প্লাস- ১.৪৯ লাখ টাকা
-আথার ৪৫০ এক্স প্রো - ১.৫৯ লাখ টাকা

দিল্লিতে দাম কম হবে, রাজ্যের ইভি পলিসি কিলারেন্সের জন্য দিল্লির ৪৫০ এক্স ইলেক্ট্রিক স্কুটারের দাম এইরকম-

-আথার ৪৫০ এক্স প্লাস- ১.৩৫ লাখ টাকা
-আথার ৪৫০ এক্স প্রো - ১.৪৫ লাখ টাকা