হিরো মোটোকর্প  গতকাল ভারতে  লঞ্চ করেছে হিরো সুপার স্প্লেন্ডার বিএস ৬।  এই নতুন মডেলটির দাম শুরু হচ্ছে ৬৭,৩০০ টাকা থেকে।  নতুন হিরো সুপার স্প্লেনডার বি এস ৬ লঞ্চ করার কয়েকদিন আগেই   হিরো মোটোকর্প লঞ্চ করেছে হিরো এক্সট্রিম ১৬০ আর, হিরো প্যাশন প্রো বি এস৬ এবং হিরো গ্ল্যামার বি এস ৬।
নতুন হিরো সুপার স্প্লেনডারে আছে বিএস৬ নিয়মসিদ্ধ ইঞ্জিন, ১২৫ সিসি, পিএফআই  ( প্রোগ্রামড ফুএল ইঞ্জেকশন) ইঞ্জিন  সঙ্গে এক্সসেনস প্রযুক্তি যা উৎপন্ন করে ১০.৭৩ বিএইচপি এবং ১০.৬ এনএম পিক টর্ক। এই মোটরসাইকেলের মোটরে ৫ স্পিড গিয়ারবক্স থাকবে। ২০২০ সুপার স্প্লেনডার বিএস৬ এর সাহাজ্যে এই মোটরসাইকেলে আইডল স্টার্ট-স্টপ সিস্টেম কার্যকরী হবে।

নতুন হিরো সুপার স্প্লেনডার বিএস৬-এ থাকবে দৃঢ় ডায়ামন্ড ফ্রেম। সামনের সাসপেনসন বেড়ে হবে ১৫এমএম ও পিছনের সাসপেনসন থাকবে ৭.৫ এমএম।  রাস্তায় চলার সময় যাতে গ্রিপ যথাযথ থাকে তাই নতুন ১৮ ইঞ্চি টায়ার থাকবে পিছনে।  নতুন সুপার স্প্লেনডার বি এস৬  পাওয়া যাবে ড্রাম ও ডিস্ক দু প্রকারেই।  ২৪০ এমএম ডিস্ক ব্রেকের সঙ্গে  পিছনে থাকছে ১৩০ এমএম ড্রাম । সিবিএস প্রযুক্তিও অন্তর্ভুক্তি করা হয়েছে এই নতুন মডেলে। এই মোটরসাইকেলটির গ্রাউন্ড ক্লিয়ারেন্স থাকবে ৩০ এমএম এবং সামনের সিটের দৈর্ঘ  রয়েছে ৪৫ এমএম।

নতুন হিরো সুপার স্প্লেনডার বিএস৬ মোটরসাইকেলে চারটি রঙের বিকল্প থাকছে- ক্যান্ডি ব্লেজিং রেড, হেভি গ্রে, গ্লেজ ব্ল্যাক এবং একেবারে নতুন মেটালিক নেক্সাস ব্লু। 

এই মোটরসাইকেল- সেলফ ড্রাম অ্যালয় হুইল ও সেলফ-ডিস্ক অ্যালয় হুইল এই দুই বিকল্পে পাওয়া যাবে ।
 
দাম-
সেলফ ড্রাম অ্যালয় হুইল -৬৭,৩০০ টাকা
সেলফ-ডিস্ক অ্যালয় হুইল- ৭০,৮০০ টাকা।