ঘূর্ণিঝড় আমফানের তান্ডবে বিধ্বস্ত বাংলা। আফফান পরবর্তী ক্ষতির জন্য রাজ্যকে সাহায্যের হাত বাড়িয়ে দিল আইসিআইসিআই ব্যাঙ্ক। আজ পশ্চিমবঙ্গ সরকারকে ঘূর্ণিঝড় আমফান দ্বারা ক্ষতিগ্রস্থ অঞ্চলে ত্রাণ ও সহায়তার জন্য ৪ কোটি  টাকার সাহায্যের প্রতিশ্রুতি ঘোষণা করেছে এই ব্যাঙ্ক। এর মধ্যে ব্যাঙ্ক, পশ্চিমবঙ্গ স্টেট ডিজাস্টার ম্যানেজমেন্ট অথরিটি কে ৩ কোটি টাকা আর্থিক সাহায্য দান করেছে। এছাড়াও ব্যাঙ্ক রাজ্যের ঘুর্নিঝড় প্রভাবিত জেলাগুলিতে ১ কোটি  টাকার প্রয়োজনীয় খাদ্য সামগ্রী যেমন – চাল, ডাল, তেল ইত্যাদি সরবরাহ করার আশ্বাস দিয়েছে । এই জেলাগুলি হ'ল উত্তর চব্বিশ পরগনা, দক্ষিণ ২৪ পরগনা, পূর্ব মেদিনীপুর, হাওড়া এবং হুগলি।

নবান্নের রাজ্য সচিবালয়ে আইসিআইসিআই ব্যাঙ্কের উর্ধতন কর্তৃপক্ষর কাছ থেকে চেকটি গ্রহণ করেন শ্রী রাজীব সিনহা , আই এ  এস, মুখ্য সচিব -পশ্চিমবঙ্গ সরকার।  উপস্থিত ছিলেন শ্রী এইচ কে দ্বিবেদী , আই এ  এস , অতিরিক্ত মুখ্য সচিব , অর্থ বিভাগ, পশ্চিমবঙ্গ সরকার।

এই প্রয়াস উপলক্ষ্যে আকাশ রাঘব , জোনাল হেড - রিটেল , পশ্চিমবঙ্গ , আইসিআইসিআই ব্যাঙ্ক এক বিবৃতিতে জানান। - "এই প্রয়োজনের সময় আমাদের চিন্তাভাবনা ও প্রার্থনা সব সময় পশ্চিমবঙ্গবাসীদের সঙ্গেই রয়েছে । আমরা, আইসিসিআই ব্যাঙ্ক পশ্চিমবঙ্গবাসীদের সহায়তা করার জন্য প্রতিশ্রুতিবদ্ধ  এবং  আমাদের এই মহৎ উদ্যোগগুলির মাধ্যমে ও রাজ্য সরকারের সঙ্গে সংহতি  ও অংশীদারিত্বের মাধ্যমে এই প্রাকৃতিক দুর্যোগের হাত থেকে পুনরুদ্ধারে সাহায্যের হাত বাড়িয়ে দিয়েছি।"