সোমবার রিলায়েন্স-এর ৪২ তম বার্ষিক সাধারণ সভা অনুষ্ঠিত হয়েছে। আর সেই সভাতেই জিও-র একাধিক অফারের কথা ঘোষনা করেছেন সংস্থার কর্ণধার মুকেশ অম্বানি।  যার মধ্যে ছিল জিও ফোন ৩ থেকে শুরু করে জিও ফাইবার ও তার অফার। শুধু এই নয় জিওর কর্ণধার আরও জানিয়েছেন, আগামী বছর থেকেই মাল্টিপ্লেক্সের মতো, জিও ফাইবারের টিভিতেই দেখা যাবে নতুন ছবির ফার্স্ট ডে ফার্স্ট শো।
শুধুমাত্র জিও টিভিতে দেখাই যাবে না, মাল্টিপ্লেক্সের মতো শুক্রবার দিন নিজের মত সময় করে দেখে নিতে পারবেন নতুন ছবি। তবে এই আকর্ষনীয় সুযোগ কবে থেকে পাওয়া যাবে এ বিষয়ে কেমন পরিকল্পনা নিয়েছে সংস্থা সেই বিষয়ে এখনও বিস্তারিত কিছুই জানা যায় নি। তবে জিও গিগাফাইবার ইন্টারনেট ও কেবল সংযোগের সঙ্গে ফুল এইচ-ডি টেলিভিশন এবং জিও ফাইবার ওয়েলকাম অফার দেওয়া হবে বিনামূল্যে। এই বিষয়ে ইতিমধ্যেই জানিয়েছে সংস্থা।
৫ সেপ্টেম্বর এদেশে লঞ্চ হতে চলেছে জিও গিগাফাইবার। যার জিও ফরএভার প্ল্যান নিলে পাওয়া যাবে ফুল এইচ-ডি টেলিভিশন বা কম্পিউটার। জিও ফাইবার-এর কানেকশন নিলেই পাওয়া যাবে লাইভ টিভি এবং আনলিমিটেড কল করার সুযোগ। এর ইন্টারনেট ব্যবহারের জন্য একটি অপ্টিকাল নেটওয়ার্ক টার্মিনালও বিনামূল্যে দেবে সংস্থা। এর সঙ্গে থাকছে  জিও গিগাবক্সও। ফোন কলের জন্য সঙ্গে দেওয়া হবে ল্যান্ড লাইন কানেকশন। আশা করা যাচ্ছে সেপ্টেম্বরের দ্বিতীয় সপ্তাহ থেকেই ব্যবহার করা যাবে এই পরিষেবা।