নতুন বছর পড়তে না পড়তেই জিওর মেগা ধামাকা। আগের থেকেও ৪০ শতাংশ বেশি দামে বিভিন্ন প্ল্যান লঞ্চ করেছিল জিও। দাম বাড়ালেও গ্রাহকদের কথা মাথায় রেখে জিও নিয়ে এসেছে তাদের একাধিক নতুন পরিষেবা।  নতুন বছরের শুরুতেই গ্রাহকদের কথা চিন্তা করেই বছরের সেরা প্ল্যান নিয়ে এসেছে জিও। যে সমস্ত গ্রাহকরা এই মুহূর্তে কোন প্ল্যান নেননি তারা অনায়াসেই এই রিচার্জ করতে পারবেন। এর থেকে  এত সস্তায় আগে কোনও প্ল্যান আনেনিন কোনও টেলিকম সংস্থা।

আরও পড়ুন-বয়স বাড়ছে, এবার চাই স্পেশ্যাল কেয়ার...

প্রিপেড ব্যবহারকারীদের জন্য সুখবর।  বিশেষ করে তাদের জন্য বছরের সেরা প্ল্যানটি নিয়ে এসেছেন জিও। ২৫১ টাকার সেরা প্ল্যান নিয়ে এসেছে জিও। এই প্ল্যানে ভয়েস কলের পাশাপাশি ২  জিবি ডেটা ব্যবহারের সুযোগ পাবেন গ্রাহকরা। তার মেয়াদও থাকবে ৫১ দিন। মাত্র ৫ টাকার বিনিময়ে গ্রাহকরা প্রতিদিন ২ জিবি করে বাড়তি ডেটা পাবেন। আর যারা তার থেকেও কম চান অর্থাৎ ১ জিবি ডেটা চাইলে মাত্র ২ টাকা ৪৬ পয়সার বিনিময়ে তা পাওয়া যাবে। কিন্তু এক্ষেত্রে ভয়েস কল বা এসএমএসের জন্য আলাদা রিচার্জ করতে হবে।

আরও পড়ুন-ধূমপানের ফলে ঠোঁটে কালো ছোপ, সুরাহা পেতে মাথায় রাখুন পাঁচটি টিপস...

যারা সারাদিনে অনলাইনে কাজ করেন তাদের জন্য ভীষণ ভাল এই অফারটি। এছাড়াও যাদের আরও বেসি ডেটার প্রয়োজন আছে তারা জিওর অন্যান্য রিচার্জগুলি অনায়াসেই করতে পারেন। তবে সাধ্যের মধ্যে বছরের শুরুতেউই ধামাকাদার প্ল্যন নিয়ে এসেছে জিও।  জিও ভাইচার, মাই জিও অ্যাপ থেকে অনায়াসেই এই রিচার্জগুলি করতে পারবেন। তাহলে আর দেরি না করে প্রয়োজন মতো রিচার্জ করে নিন আর পেয়ে যান অতিরিক্ত ডেটা।