Asianet News BanglaAsianet News Bangla

নখের সৌন্দর্য বাড়াতে কলকাতার বিখ্যাত ১০টি নেইল আর্ট স্পা ঘুরে দেখেছেন কি?

আপনি যদি নেইল আর্ট প্রেমী হন, তাহলে কলকাতার অনেক নেইল আর্ট স্পা-এ লেটেস্ট ট্রেন্ডি ডিজাইনের সাথে ঝকঝকে নখ পেতে পারেন।  এই স্পাগুলি নিজেদের দক্ষতার জন্য সুপরিচিত, এবং তারা বিভিন্ন মূল্যের পরিষেবা অফার করে থাকে।

Kolkata Nail Art Spas for Classy nails ANBSS
Author
Kolkata, First Published Aug 5, 2022, 7:08 PM IST

কলকাতার সেরা ১০টি নেইল আর্ট স্পা

কলকাতা একটি মেট্রোপলিটন শহর এবং ভারতীয় ফ্যাশন মানচিত্রে একটি গুরুত্বপূর্ণ স্থানে রয়েছে। এই শহরের বাসিন্দারা সব কিছুতেই খুব দ্রুত এগিয়ে চলেছেন। তাঁরা সত্যিই ফ্যাশনেবল, এবং নখ শিল্পের সৌন্দর্য তাঁদের চোখ এড়ায় না। কলকাতার এই সেরা ১০টি নেইল আর্ট স্পায়ের তালিকা শহরে বসবাসকারী সমস্ত নখ শিল্প প্রেমীদের জন্য একটা বিশেষ ট্রিট। বিশদে জানতে স্ক্রল করতে থাকুন।

টপারস:
এই প্রতিষ্ঠিত স্যালনটি কলকাতার নেইল আর্ট এবং নখের অন্যান্য কারুকাজের জন্য সবচেয়ে প্রিয় স্থানগুলির মধ্যে একটি৷ এখানকার বিশেষজ্ঞরা রঙ, মোটিফ এবং অলঙ্করণ নিয়ে পরীক্ষা-নিরীক্ষা করে আপনার আঙুলের ডগায় সবচেয়ে ট্রেন্ডি ডিজাইনটা নিয়ে আসেন।
ঠিকানা:  ৬/১ শরৎ বোস রোড, বালিগঞ্জ, কলকাতা-৭০০০২০

লেডি:
১৯৯৭ সালে প্রতিষ্ঠিত এই লেডি স্যালনের ত্বক এবং সৌন্দর্য বিকাশের ক্ষেত্রে একটা দীর্ঘকালীন অভিজ্ঞতা রয়েছে। এই লেডি স্যালনটি বেশ কম দামে নেইল আর্ট অফার করে এবং এখানকার বিশেষজ্ঞদের নেইল আর্ট তৈরি করতে বিভিন্ন রঙ, এক্সটেনশন, গ্লিটার এবং অলঙ্করণ ব্যবহার করার পর্যাপ্ত অভিজ্ঞতা রয়েছে, যেটা আপনাকে মুগ্ধ করতে বাধ্য।
ঠিকানা: ৭৭/২, রায় মোহন ব্যানার্জি রোড, বরানগর, কলকাতা


ট্রেসবে:
ট্রেসবে স্যালনের মালিক একতা ভট্টাচার্যকে আপনি অবশ্যই মনে রাখবেন তাঁর উঁচু দরের শৈল্পিক বিচার বুদ্ধির জন্য। আপনি যদি দুর্দান্ত একটা নখ শিল্প খুঁজে থাকেন, ট্রেসবে তাহলে আপনার জন্য একদম সঠিক জায়গা। এখানকার বিশেষজ্ঞরা আপনার আঙুলের ডগায় আশ্চর্যজনক শিল্প তৈরি করতে গাঢ় রং, অলঙ্করণ এবং নখে পিয়ারসিং-ও করে থাকেন। আপনার জন্য উপযুক্ত হবে এটাই যে, আপনি যতটা তাড়াতাড়ি সম্ভব ট্রেসবে-র সাথে একটি অ্যাপয়েন্টমেন্ট বুক করে ফেলুন। নেইল পেইন্টিং কৌশল এবং রঙের বিস্তৃত পরিসর থেকে নিজের জন্য একটা বেছে নিন এবং নখগুলো এমন সুন্দর করে তুলুন যাতে সবাই আপনার হাতের দিক থেকে নজরই ফেরাতে না পারে।
ঠিকানা:  ১৭/১ এফ, ২য় তলা, আলিপুর রোড, এসবিআই ব্যাঙ্ক শাখার কাছে, আলিপুর কলকাতা

জুস স্যালন এবং স্পা:
সারা ভারত জুড়ে বিউটি স্যালনগুলির এই বিপণিটি কলকাতাতেও ব্রাঞ্চ খুলেছে এবং এর কারণে শহরটি অনেক বেশি আড়ম্বরপূর্ণ হয়ে উঠেছে। সমস্ত ধরণের সৌন্দর্য ফুটিয়ে তোলার বিশেষজ্ঞরা এখানে রয়েছেন। এখানকার পেশাদার নখ শিল্পীরা অবশ্যই আপনাকে হতাশ করবেন না, যত তাড়াতাড়ি সম্ভব একটি অ্যাপয়েন্টমেন্ট বুক করুন। আপনি কোনও মতেই এতে আফসোস করবেন না।
ঠিকানা:  ১১/১ বি, হো চি মিন সরণি, জুবিলি কোর্ট, গ্রাউন্ড ফ্লোর, কলকাতা ৭০০০৭১


নিশা নেইল আর্টস:
দক্ষতার জন্য সমগ্র কলকাতা জুড়ে জনপ্রিয় নিশা নেইল আর্টস। এটি হল এমন একটি জায়গা যেখানে নখ শিল্পে সেরা অভিজ্ঞতা অর্জন করা যায় ৷ সঠিক রঙের মিশ্রন, ডিজাইন এবং মোটিফ আপনার নখগুলিকে একটা ফাটাফাটি  ট্রেন্ডি লুক দেবে। কলকাতার এই নেইল স্পা ব্যবহার করে দেখুন এবং এটা নিশ্চিত যে আপনি আবার ফিরে আসতে চাইবেন।
ঠিকানা:  প্লট নং ১০০, ২০/১, সাহাপুর কলোনি, নিউ আলিপুর, কলকাতা ৭০০০২৩

নেইল স্টুডিও:
নেইল স্টুডিও নখের সুস্থতার উপর বিশেষ জোর দেয়। নখ এক্সটেনশন, স্থায়ী এবং অস্থায়ী অলঙ্করণ, কাচ, ট্রেন্ডি রঙ এবং গ্লিটারের ব্যবহারে এই শিল্পের দারুণ চমকপ্রদ হয়ে ওঠে। এই স্তুডিওতে পরিষেবাগুলি কাস্টমারদের মন্ত্রমুগ্ধ করে এবং গ্রাহক অবশ্যই খুশি হয়ে থাকেন। আপনি যদি শখ বা অনুশীলন বা পেশা হিসাবে ব্যক্তিগতভাবে নখ শিল্প শিখতে চান তবে এটি সেই সুযোগও দেয়। 
ঠিকানা:  ২০/১, প্রথম  তলা, পাঞ্জাবি ধাবা সংলগ্ন, বালিগঞ্জ ফাঁড়ি, আশুতোষ চৌধুরী অ্যাভিনিউ, কলকাতা ৭০০০১৯

নেইল স্পা:
নাম থেকে বোঝা যায় নখই এই স্পায়ের প্রাথমিক লক্ষ্য। এই স্থানটি নেইল আর্ট এবং অন্যান্য নখের যত্নকে অগ্রাধিকার দিয়ে থাকে। আপনার ভিন্ন ধরনের ট্রেন্ডি আইডিয়াগুলোকে এরাই নখের ওপরে বাস্তবিকভাবে ফুটিয়ে তোলে। অ্যাপয়েন্টমেন্ট বুক করুন এবং ডিজাইন, মোটিফ এবং অলঙ্করণের একটি বিস্তৃত তালিকা বেছে নিন বা আপনার নিজস্ব পছন্দ বা কল্পনার নকশা ভেবেও যোগাযোগ করতে পারেন এবং সেগুলি অবশ্যই পূরণ হবে।
ঠিকানা:  শিক্ষায়তন কলেজের কাছে, নং ৫এ/১এ লর্ড সিনহা রোড, এলগিন রোড, কলকাতা ৭০০০৭১

গালাহ স্যালন:
কলকাতার গালাহ স্যালন নখের ওপর জেল এক্সটেনশন, স্থায়ী বা অস্থায়ী অলঙ্করণ এবং রঙের বিস্তৃত নকশা ব্যবহার করে আপনাকে অসাধারণ নেইল আর্ট দেবে। এই ট্রেন্ডি স্যালনটি বেশ কিছুদিন ধরে কলকাতা শহরে পরিষেবা পরিবেশন করছে এবং শহরের মানুষরাও এই শিল্পীদের দারুণ ভালোবেসে ফেলেছেন। 
ঠিকানা:  ২০৬/বি, রাসবিহারী অ্যাভিনিউ, এমপি জুয়েলার্সের পাশে, কলকাতা

হেড টার্নার্স:
এই বিউটি স্যালনটি বেশ কিছু বছর ধরেই পরিশ্রম করে চলেছে এবং যোগ্যতা, দক্ষতা আর শ্রেষ্ঠত্বের ভিত্তিতে নিজের জন্য খ্যাতি আর সুনাম অর্জন করেছে। এখানকার নেইল আর্ট বিশেষজ্ঞদের সাথে কথা বলুন, আপনার রঙ এবং ডিজাইনের পছন্দগুলি ব্যাখ্যা করুন এবং আপনি নিশ্চিত থাকুন যে, শিল্পের জন্য আপনি যতটা অর্থ খরচ করবেন, তার চেয়ে দ্বিগুণ ভালো সৌন্দর্য নিজের নখে ফিরে পাবেন।
ঠিকানা: ৩২ অবনী রিভারসাইড মল, এলজি-৯, জগৎ ব্যানার্জি ঘাট রোড, শিবপুর, হাওড়া, কলকাতা ৭১১১০২

 কথা ট্যাটু স্টুডিও:
এই ট্যাটু স্টুডিওটি নেইল আর্টের উৎকর্ষতার জন্য কলকাতায় একটি প্রচলিত নাম এবং নখ শিল্পের জন্য আদর্শ গন্তব্য হিসেবে অভিজাত মানের খ্যাতি তৈরি করছে।
ঠিকানা:  ৮৩বি, প্রথম ফ্লোর, বিবেকানন্দ রোড, গিরিশ পার্ক, কলকাতা ৭০০০০৬


আপনি যদি নেইল আর্ট প্রেমী হন, তাহলে কলকাতার অনেক নেইল আর্ট স্পা-এ লেটেস্ট ট্রেন্ডি ডিজাইনের সাথে ঝকঝকে নখ পেতে পারেন। টপারস, লেডি, ট্রেসবে, জুস স্যালন এবং স্পা, নিশা নেইল আর্টস, নেইল স্টুডিও, দ্য নেইল স্পা, গালাহ স্যালন এবং হেড-টার্নার্স হল এমন কয়েকটি বিখ্যাত নেইল আর্ট স্পা যেখানে আপনি একটি অত্যাশ্চর্য ম্যানিকিওর পেতে পারেন। এই স্পাগুলি নিজেদের দক্ষতার জন্য সুপরিচিত, এবং তারা বিভিন্ন মূল্যের পরিষেবা অফার করে থাকে। আপনি যদি কলকাতার বাসিন্দা হন, তাহলে আপনার নখের নিখুঁত মেকওভার দিতে উপরে উল্লিখিত যে কোনও নেইল আর্ট স্পা-এ যেতে পারেন।

আরও পড়ুন-
কাজের চাপে নিজের জন্য সময় পাচ্ছেন না, স্পা-এর অনুভূতি পান বাড়ির বাথরুমেই
রাজ্যে ফের খুলছে সেলুন-বিউটি পার্লার, শর্ত সাপেক্ষে বিধি নিষেধে নতুন ছাড় ঘোষণা নবান্নের

Follow Us:
Download App:
  • android
  • ios