মোটোরোলা সম্ভবত তাদের নতুন স্মার্টফোন মোটোরোলা এজ প্লাস লঞ্চ করবে সামনের মাসের ২৩ তারিখ। যদিও বিশেষ কিছু বিশদে জানা যায়নি এখনও, তবে নতুন ফোনের কিছু বৈশিষ্ট্য সামনে এসেছে।
গিকবেঞ্চ থেকে পাওয়া তালিকার তথ্য সূত্রে যা জানা গেছে তা হল, এই ফোনে অ্যান্ড্রোয়েড ১০ থাকবে, ১.৮ বেস ক্লক রেটের অক্টা-কোর প্রসেসর থাকবে। গিকবেঞ্চ -এর তথ্য অনুযায়ী এই ফোনের মাদারবোর্ডের কোডনেম দেওয়া হয়েছে'বার্টন'। এসওসি-এর এই কোডনেম আমরা আগে দেখিনি কোথাও।  এসওসি-এর ব্র্যান্ড নিয়ে ধোঁয়াশা রয়ে গেছে এখনও। এই ফোনে থাকবে ১২ জিবি র‍্যাম। আরও নানা অপশন থাকবে আশা করা যায় তবে এখনও একটি ধারণের কথাই জানা গেছে যাতে ১২ জিবি র‍্যাম থাকবে। 

মোবাইল ওয়ার্ল্ড কংগ্রেসের পাশাপাশি মোটোরোলা একটি প্রেস ইভেন্টের বন্দোবস্ত করেছে ফেব্রুয়ারি মাসের ২৩ তারিখ। ওই দিনই  এজ প্লাস আত্মপ্রকাশ করবে এমন ইঙ্গিত পাওয়া গেছে।

মোটোরোলা তাদের প্রথম  অ্যান্ড্রোয়েড স্মার্টফোন তৈরি করেছিল ২০০৯ সালে। মোটোরোলার প্রথম অ্যান্ড্রোয়েড ট্যাবলেট তৈরি হয়েছিল ২০১১ সালে। ২০১১ সালেই মোটোরোলা সংস্থা বিভক্ত হয়ে যায় এবং মোটোরোলা মোবিলিটি গুগলের হাত হয়ে চলে যায় লেনোভো সংস্থার কাছে। ২০১৯ সালে বাজারে আসে মোটোরোলার রেজর। এইবার আসতে চলেছে এজ প্লাস। দিন কয়েক আগে টুইটারে ইভান ব্লাস জানিয়েছিলেন আমেরিকায় এই ফোন লঞ্চ হবে। থাকবে হোল-পাঞ্চ ডিসপ্লে ডিজাইন। ফোন লঞ্চের প্রাক মুহূর্তে আরও কিছু তথ্য জানা গেলেও জানা যেতে পারে কিন্তু এখন আর বেশি কিছু জানা যায়নি।